Breaking News
Home / আন্তর্জাতিক / প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে চাঁপাইনবাবগঞ্জে ইমন-আনন্দর নেতৃত্বে ছাত্রলীগের বিশাল আনন্দ শোভাযাত্রা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে চাঁপাইনবাবগঞ্জে ইমন-আনন্দর নেতৃত্বে ছাত্রলীগের বিশাল আনন্দ শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আরিফুর রেজা ইমন ও সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দর নেতৃত্বে আনন্দ শোভাযাত্রা ও পথসভা হয়েছে। ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান করে মন্ত্রিসভায় সংশোধিত নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০২০ এর খসড়া চূড়ান্ত অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে এ কর্মসূচী পালন করা হয়।
১৩ অক্টোবর মঙ্গলবার বিকেলে পৌর এলাকার বিভিন্ন সড়কে আনন্দ শোভাযাত্রাটি ঘুরে সরকারি কলেজের সামনে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে পথ সভায় মিলিত হয়।
এতে যুবলীগ নেতা শহিদুল ইসলাম শহিদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিউল ইসলাম সাকিল, ছাত্রনেতা শাওন আহমেদ, অহিদুজ্জামান অহিদ, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ, নাজমুজ্জামান মাসুম উপস্থিত ছিলেন।
আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার সভাপতি মোহা. আব্দুল আওয়াল তুষার, সাধারণ সম্পাদক ফিরোজ আশেফ স্বচ্ছ, পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহম্মেদ ও সাধারণ সম্পাদক রমজান ইসলাম সোহান সমাবেশ ও শোভাযাত্রায় জেলা ছাত্রলীগের সহস্রাধীক নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
শেষে বক্তারা ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান করে মন্ত্রিসভায় সংশোধিত নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০২০ এর খসড়া চূড়ান্ত অনুমোদন দেয়ায় জাতির পিতার কন্যা, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার …