Breaking News
Home / উপজেলার খবর / প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চাঁপাইনবাবগঞ্জে আ.লীগ ত্রাণ বিতরণ করছে-আব্দুল ওদুদ 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চাঁপাইনবাবগঞ্জে আ.লীগ ত্রাণ বিতরণ করছে-আব্দুল ওদুদ 

স্টাফ রিপোর্টার, কপোত নবী : চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ বলেন, সরকারি তালিকায় বাদ পড়াদের নিয়ে আমি তালিকা তৈরি করেছি। সেই তালিকা মোতাবেক ৪০০ জনকে ৫ কেজি করে চাল প্রদান করলাম। এর আগে ৩০ টন ৫০০ কেজি চাল বিতরণ করেছি এবং নগদ ৭ লাখ ৫ হাজার টাকা বিতরণ করেছি। ঈদ পর্যন্ত এ ধরনের সহায়তা আমি দিয়ে যাব।
শনিবার সকাল ১১ টার দিকে পৌর এলাকার ২ নং ওয়ার্ডের শহীদ মনিমুল হক সড়কে অবস্থিত জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে এসব বলেন আব্দুল ওদুদ।
আব্দুল ওদুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক আমরা কাজ করছি। পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও চেম্বারের সভাপতি আলহাজ্ব এরফান আলী, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোখলেসুর রহমান আমাদের অনুরোধে, জেলা প্রশাসনের অনুরোধে পর্যাপ্ত ত্রাণ বিতরণ করে চলেছেন। এ ছাড়াও জেলা আওয়ামী লীগের সভাপতি,  সভা-সভাপতিসহ অন্য নেতারাও ত্রাণ বিতরণ করছেন।
তিনি বলেন, বিএনপির এমপি মাঠে নেই, তার কোনো কর্মীও মাঠে নেই অথচ তারা বলছে আওয়ামী লীগ মাঠে নেই। বিএনপির এমপি হারুনুর রশীদ ৯৮ এর বন্যায় মানুষের পাশে ছিলেন না এখনও নেই।
আব্দুল ওদুদ আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার করোনায় ক্ষতিগ্রস্ত মাুনষের পাশে রয়েছে। করোনায় কর্মহীন হয়ে পড়া সাধারণ খেটে খাওয়া মানুষকে খাদ্য ও অর্থ সহায়তা দিয়ে যাচ্ছে।
পাশাপাশি আওয়ামী লীগ নিজস্ব উদ্যোগে দিনমজুর, রিকশা চালক, রিকশাভ্যান চালক, পরিবহন শ্রমিক, চায়ের দোকানদার, ভিক্ষুক ও ভবঘুরে এবং তৃতীয় লিঙ্গসহ করোনার প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত সকল মানুষের মাঝে খাদ্যশস্য বিতরণ অব্যাহত রেখেছে। আমি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে গত ২ মাস ধরে এইসব মাুনষের পাশে থাকার চেষ্টা করেছি।
চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ আরো বলেন, চাঁপাইনবাবগঞ্জের নাগরিক যারা বিদেশে থাকেন এবং ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় কর্মরত তারা ঈদকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে ফিরে আসছেন। অথচ বর্তমানে এই জেলার করোনা পরিস্থিতি অবনতির দিকে যাচ্ছে। এ অবস্থায় চাঁপাইনবাবগঞ্জেই করোনাভাইরাস টেস্টের জন্য ল্যাবের দরকার।
তাই সাংবাদিকদের মাধ্যমে আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন, তিনি যেন চাঁপাইনবাবগঞ্জের মানুষের জন্য চাঁপাইনবাবগঞ্জেই করোনা টেস্টের ব্যবস্থা করে দেন।
সরকার ও আওয়ামী লীগের ত্রাণ বিতরণ কার্যক্রম নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ সব দাবি জানান। এ ছাড়াও তিনি চাঁপাইনবাবগঞ্জের অর্থকরি ফসল আম রপ্তানির ক্ষেত্রে চাঁপাইনবাবগঞ্জে পরীক্ষাগার স্থাপনের জন্যও তিনি প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করেন।
সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতা মাওলানা সোহরাব আলী, মো. মনিরুল ইসলাম, মো. রফিকুল ইসলামসহ গণমাধ্যম কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম কে শুভেচ্ছা জানালেন এ কে এম ফয়সাল সরকার

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক:   রাজশাহী চারঘাট বাঘা (৬) আসনের মাননীয় সংসদ সদস্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *