Breaking News
Home / জেলার সংবাদ / প্রধানমন্ত্রী চান একজন মানুষও যেন অভুক্ত না থাকে : সৈয়দ নজরুল চেয়ারম্যান

প্রধানমন্ত্রী চান একজন মানুষও যেন অভুক্ত না থাকে : সৈয়দ নজরুল চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার, কপোত নবী : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম বলেছেন- করোনাভাইরাসের কারণে সৃষ্ট সঙ্কটে দেশের প্রতিটি মানুষের জন্য প্রয়োজনীয় আহার দেবে সরকার। এ ক্রান্তিকাল আমাদের কাছে নতুন না। আগেও আমাদের দেশে বিভিন্ন দুর্যোগ দেখা দিয়েছে। সেসব মোকাবিলা করেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। করোনাভাইরাসকে মোকাবেলা করেই আমাদের টিকে থাকতে হবে।

সোমবার সকালে জিকে ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় উপজেলার মোবারকপুর ইউনিয়নে অসহায় কর্মহীন হয়ে পড়া ৩শ’ ৩০ পরিবারের মাঝে চাল ১০ কেজি, ডাল ১ কেজি, তেল ১ লিটার, আলু ৫ কেজিসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা নির্দেশনায় এ মহামারি থেকে আত্মরক্ষার জন্য সব ব্যবস্থা রয়েছে। তবে দায়সারাভাবে না করে সবাইকে শতভাগ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এ বিপদের দিনে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী চান একজন মানুষও যেন অভুক্ত না থাকে। এ করোনা পরিস্থিতির সময় তিনি সাধারণ মানুষদের নিয়ে খুব উদ্বিগ্ন। অসহায় নিম্নমধ্যবিত্তের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন। তবে একজনে দুই-তিন বার ত্রাণ পাবে, আবার কেউ একবারও পাবে না এমনটি যেন না হয়। এছাড়া প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন আমাদের কৃষি জমির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে হবে। শাকসবজি লাগাতে হবে। এক টুকরো জমিও ফেলে রাখা যাবে না।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তা, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, মোবারকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোহুর মিয়া, উজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুরুল হোদা, ছত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম রাব্বানী ছবি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা, সাধারণ সম্পাদক আসিফ আহসানসহ স্থানীয় আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এর আগে উপজেলার বিনোদপুর, উজিরপুর, ছত্রাজিতপুর, ঘোড়াপাখিয়া ও দাইপুখুরিয়া ও ধাইনগর ইউনিয়নে ২ হাজার ৬শ’ ৭০ অসহায় কর্মহীন পরিবারে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

 

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম কে শুভেচ্ছা জানালেন এ কে এম ফয়সাল সরকার

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক:   রাজশাহী চারঘাট বাঘা (৬) আসনের মাননীয় সংসদ সদস্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *