Breaking News
Home / উপজেলার খবর / প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম কে শুভেচ্ছা জানালেন এ কে এম ফয়সাল সরকার

প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম কে শুভেচ্ছা জানালেন এ কে এম ফয়সাল সরকার

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক:   রাজশাহী চারঘাট বাঘা (৬) আসনের মাননীয় সংসদ সদস্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি কে শুভেচ্ছা জানিয়েছেন এ কে এম ফয়সাল সরকার রিচার্ড।
আজ(১৮ জুলাই) রবিবার বেলা ১২ টায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহীর চারঘাট বাঘা(৬)আসনের মাননীয় সংসদ সদস্য  শাহরিয়ার আলম এমপি কে বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন জাতীয় শ্রমিক লীগ চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের নব নির্বাচত সাধারণ সম্পাদক এ কে এম ফয়সাল সরকার রিচার্ড,অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
এ কে এম ফয়সাল সরকার রিচার্ড বলেন,গভীর শ্রদ্ধাভরে স্মরন করেন সর্বকালের সর্বশ্রষ্ট বাঙ্গালী,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।আরও শ্রদ্ধা জানিয়েছেন  জাতীয় চার নেতার প্রতি।তিনি অন্তর থেকে দীর্ঘায়ু কামনা করেন আধুনিক, ডিজিটাল বাংলার রুপকার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন
জননেত্রী শেখ হাসিনাকে।
তিনি আরও বলেন মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী জাতির সূর্য সন্তাদের শ্রদ্ধাভরে স্মরণ করে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের গরীব, দুঃখী ও মেহনতী মানুসের মুখে হাসি ফুটিয়ে একটি সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা স্বপ্ন বাস্তবায়নে আমাদের একসাথে কাজ করতে হবে।
সেই সাথে বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি জনাব মোঃ নূর কুতুব আলম মান্নানকে, শুভেচ্ছা  জানিয়েছেন।
ফয়সাল সরকার আরও শুভেচ্ছা জানিয়েছেন চারঘাট পৌরসভা মেয়র, জনাব, মো. একরামুল হক,চারঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. ফকরুল ইসলাম,চারঘাট উপজেলা আওয়ামিলীগের সভাপতি আনোয়ার হোসেন,জাতীয় শ্রমিক লীগ চারঘাট উপজেলা সাধারণ সম্পাদক জনাব, মো.জহুরুল হক, চারঘার উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা মো. নুরুন্নবী কে।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

গোদাগাড়ীতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ীতে খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে ২ বছর বয়সী এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *