Breaking News
Home / চাঁপাই-নবাবগঞ্জ / নাচোল / পূর্ব শত্রুতার জের ধরে নাচোলে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ 

পূর্ব শত্রুতার জের ধরে নাচোলে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ 

স্টাফ রিপোর্টার, কপোত নবী :
চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় মর্টারে পানি খাওয়াকে কেন্দ্র করে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। হামলায় উভয় পক্ষের আহত হয় ৭ জন ।
নিহত ব্যক্তি নাচোল উপজেলার সদর ইউনিয়নের বেড়া চৌকি গ্রামে মৃত তোফাজ্জল হোসেনের ছেলে ইউসুফ আলী (৩০)।
সোমবার নিহতের বড় ভাই বেলাল বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন নাচোল থানায়।
নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, প্রত্যক্ষদর্শী বেলাল ও তার ভাই ইসমাইল জানান, শনিবার বিকেলে ইউসুফ আলীর বাড়ির সামনে উপজেলা পরিষদের দেয়া বিদ্যুৎ চালিত মর্টার এর পানি পাড়ার লোকজন ব্যবহার করেন। সে অনুযায়ী সকলে ওই মটারের বিদ্যুৎবিল প্রদান করেন।
গত দুই মাসের বিদ্যুৎ বিল বেশী আশায় ইউসুফ সুবিধাভোগীদের ৫/১০ টাকা করে বাড়ি প্রতি দিতে বলেন, কিন্তু প্রতিবেশী এন্তাজ আলির ছেলে হারুনার রশিদ রবু (৫০) ও রেমান আলির ছেলে খলিল (৪০)সহ আরো ১০/১৫ জন শনিবার বিকেলে পূর্ব শত্রুতার জের ধরে তর্ক বিতর্কের এক পর্যায়ে ইউসুফ আলিকে পিটিয়ে আহত করে।
এ সময় তার ভাই বেলাল (৪২) ইশাহাক (৩৫) শিহাব উদ্দিন (২৫) মুক্তারা (৩৮) ও খালেদা (২৩) এবং অপরপক্ষের হারুনার রশিদ রবু (৫০) এবং খলিলুর রহমান (৪০) গুরুতর আহত হয়।
আহতদের ওই দিন নাচোল হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ইউসুফের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে রামেক হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রোববার রাতে ইউসুফ মারা যায়।
নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা বলেন এ ঘটনায় খলিলুর রহমান (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

নিখোঁজের ২৩ দিন পর বরিশালের মাদ্রাসা শিক্ষার্থীকে নাচোল থেকে উদ্ধার করলো র‌্যাব

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : ২৩ দিন নিখোঁজের পর বরিশালের মাদ্রাসা শিক্ষার্থীকে চাঁপাইনবাবগগঞ্জের নাচোল উপজেলায় রাজবাড়ী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *