Breaking News
Home / চাঁপাই-নবাবগঞ্জ / পুলিশিং ডে উদযাপন উপলক্ষে পক্ষব্যাপি অনুষ্ঠান মালার অংশ হিসেবে নৌকা বাইচ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

পুলিশিং ডে উদযাপন উপলক্ষে পক্ষব্যাপি অনুষ্ঠান মালার অংশ হিসেবে নৌকা বাইচ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

সাখাওয়াত জামিল দোলনঃ
পুলিশিং ডে উদযাপন উপলক্ষে পক্ষব্যাপি অনুষ্ঠান মালার অংশ হিসেবে নৌকা বাইচ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।
এ উপলক্ষ্যে কমিউনিটি পুলিশিং ডে উদযাপনের শেষ দিনে বুধবার দুপুর আড়াইটায় জেলা পুলিশের উদ্যোগে এবং জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে মহানন্দা নদীতে নৌকা বাইচ অনুষ্ঠিত হয়েছে। নৌকা বাইচটি পৌর এলাকার নয়াগোলাতে অবস্থিত পুলিশ লাইন্স থেকে শুরু হয়ে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতু এলাকায় এসে শেষ হয়। প্রায় দেড় ঘন্টা চলা এই নৌকা বাইচে অংশগ্রহণকারী দলগুলো হলো- চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা দল, গোবরাতলা ইউনিয়ন পরিষদ দল, মহারাজপুর ইউনিয়ন পরিষদ দল, রহনপুন পৌরসভা দল, গোমস্তাপুর ইউনিয়ন পরিষদ দল, চৌডালা ইউনিয়ন পরিষদ দল, শিবগঞ্জ পৌরসভা দল, মর্দানা মুনলাইট ক্লাব, দাইপুকুরিয়া ইউনিয়ন পরিষদ দল, মনাকষা ইউনিয়ন পরিষদ দল, নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদ দল ও ফতেহপুর ইউনিয়ন পরিষদ দল। পরে সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নে অবস্থিত দৃষ্টি নন্দন পার্কে আয়োজিত পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন সদ্য পদোন্নতি পাওয়া অতিরিক্ত উপ-পুলিশ মহা পরিদর্শক ও চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম।এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খানের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, জেলা কমিউিনিটি পুলিশিং ফোরামের আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. রুহুল আমিন, জেলা কমিউিনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব ও জেলা যুবলীগের সভাপতি মো. সামিউল হক লিটন, জেলা ক্রীড়া শিক্ষা অফিসার আলহাজ¦ আখতারুজ্জামান রেজা তালুকদার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মুখলেসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইকবাল হোছাইন, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) ফজল-ই-খুদা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, মাঝি ও জেলার বিভিন্ন স্থান থেকে আসা দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে নৌকা বাইচ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদ দল, দ্বিতীয় স্থান অধিকারী সদর উপজেলার গোবরাতলা ইউনিয়ন পরিষদ দল এবং তৃতীয় স্থান অধিকারী রহনপুর উপজেলার রহনপুর পৌরসভা দলকেপুরস্কার প্রদান করা হয়।
পুরস্কার বিতরনী শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন স্থানীয় শিল্পীবৃন্দ।পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা দেখতে খালঘাট থেকে মহানন্দা ব্রীজ পর্যন্ত নদীর দুই ধারে ব্রীজে দর্শনার্থীদেরউপচে পড়া ভীড় ছিলো।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা

Check Also

চাঁপাইনবাবগঞ্জে বিজিবি হাতে বিপুল পরিমাণ ইয়াবা এবং ফেনসিডিলসহ ২ জন আটক

  চাঁপাইনবাবগঞ্জে ৯ লাখ ৫৬ হাজার টাকার মাদকসহ ২ জনকে আটক করেছে বিজিবি। নিজস্ব প্রতিবেদক, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *