Breaking News
Home / গণমাধ্যম / নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়োগ বিজ্ঞপ্তি

 

জনতার কথা ডেস্ক:

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি

দেশ,মাটি ও মানুষের জন্য, দৈনিক জনতার কথা পত্রিকায় সারাদেশে ব্যুরো প্রধান এবং সকল জেলা, উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে। এছাড়া বিশ্ববিদ্যালয় ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সাংবাদকর্মী নিয়োগ চলছে। আপনি যদি সৎ ও কর্মঠ হোন এবং পত্রিকায়,গণমাধ্যমে কাজ করতে ইচ্ছুক থাকলে আবেদন করতে পারেন।
আগামী ৩০শে এপ্রিল ২০২০ তারিখের মধ্যে আবেদন করতে পারবেন। ৩০শে এপ্রিল ২০২০ তারিখের পর আর কোন আবেদন গ্রহণ করা হবে না । সিভি ই-মেইল করে বিজ্ঞপ্তিতে উল্লিখিত মোবাইল নং অবশ্যই যোগাযোগ করতে হবে।
যোগ্যতাঃ ডিগ্রি পাস তবে সর্বনিম্ন উচ্চ মাধ্যমিক পাস হতে হবে।অভিজ্ঞদের জন্য শিক্ষা গত যোগ্যতা শিথিল যোগ্য।

সুযোগ সুবিধাঃ
১.সংবাদকর্মী নিজে কোন কঠিন বিপদ আপদে আক্রান্ত হলে আর্থিক সাহায্যে এগিয়ে আসবে। ২.পেশাগত দায়িত্ব পালনে কোন আইনি জটিলতায় আক্রান্ত হলে সংবাদকর্মীকে পত্রিকা থেকে আইনি সহায়তা প্রদান করা হবে।
৩.পেশাগত দায়িত্ব পালনের সময় ক্যামেরা ভাংচুর বা হামলার শিকার হলে পত্রিকা পাশে দাঁড়াবে। ৪.পত্রিকার লোগো সহ প্রতিবছর একটি টি-শার্ট দেওয়া হবে।
৫.বিজ্ঞাপনের ৩০% প্রদান করা হবে।
৬. সাংবাদিক পরিচয় পত্র প্রদান করা হবে।
“দৈনিক জনতার কথা ’’ সাংবাদিক নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে চাইলে নিচের দেওয়া নির্ধারিত ইমেইলে সিভি পাঠাতে হবে । আগ্রহী প্রার্থীগণকে আবেদনপত্রের সাথে সর্বশেষ শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, ভোটার আইডি কার্ড, পৌরসভা/ ইউনিয়ন চেয়ারম্যান কর্তৃক নাগরিকত্ব সনদপত্র পাসপোর্ট সাইজের ১কপি এবং ষ্ট্যম্প সাইজের ১ কপি ছবি ই-মেইলে পাঠাতে হবে।

সিভি তে প্রতিনিধির সাক্ষর এবং কোন বিভাগ,জেলা,উপজেলায় কাজ করতে ইচ্ছুক,সে বিভাগ,জেলা, উপজেলার নাম লিখতে হবে।অসম্পূর্ণ, ত্রুটিযুক্ত সিভি গ্রহণ করা হবে না ,অসম্পূর্ণ, ত্রুটিযুক্ত সিভি বাতিল বলে গণ্য হবে।
সংবাদ বিষয়ে অফিস কর্তৃক সকল নির্দেশনা মেনে চলতে হবে।
সম্পাদক ও প্রকাশক
মো:আলমগীর হোসেন
দৈনিক জনতার কথা মোবাইল নং : ০১৭১৩-৫৫৩৪৯০
dainikjanatarkothabd24@gmail.com
বি:দ্র:সিভি ই-মেইল করে বিজ্ঞপ্তিতে উল্লিখিত মোবাইল নং ০১৭১৩-৫৫৩৪৯০ অবশ্যই যোগাযোগ করতে হবে।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

বৃক্ষসখা সুন্দরগঞ্জ’র উদ্যোগে বৃক্ষরোপণ

গাইবান্ধা সংবাদদাতা শেখ মোঃ সাইফুল ইসলাম: গাছ লাগাই, প্রকৃতি সাজাই, পরিবেশ বাঁচাই, এই শ্লোগানকে ধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *