Breaking News
Home / অন্যান্য / ঘটনা প্রবাহ / নিজ অর্থে ত্রাণ বিতরন করলেন সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর সামসুন নাহার

নিজ অর্থে ত্রাণ বিতরন করলেন সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর সামসুন নাহার

মীর তোফায়েল হোসেন ছন্দ রাজশাহী প্রতিনিধি : শনিবার  ১৮ এপ্রিলঃ রাজশাহীতে করোনা পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী কিতরন করেছেন মহানগর বি এন পি মহিলা দলের যুগ্ন আহবায়ক ও ১৩, ১৪,ও ১৫ নং সংরক্ষিত আসনের ওয়ার্ড কাউন্সিলর মোসাঃ সামসুন নাহার । নিজ অর্থায়নে তিনি বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, আটা, তেল পিয়াজ, আলুসহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরন করেন। বিতরন কালে তিনি বলেন সিটি কর্পোরেশন যে পরিমান ত্রান দিয়েছিল তা খুবই অপ্রুতুল। তাই নিজ উদ্যোগে প্রায় ২৪০০ কর্মহীন, দরিদ্র, অসহায় মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করছি।


১৫ নং ওয়ার্ডের মিয়াপাড়া এলাকার অটো চালক এমদাদ হোসেন বলেন অটো চালাতে না পেরে বেকার হয়ে পরায় অনেক কষ্টে দিন কাটাতে হচ্ছে। লোক লজ্জায় কারো কাছে হাত পাতাও সম্ভব হচ্ছেনা। এমন অবস্থায় বাড়িতে ত্রান পেয়ে অনেক ভালো লাগছে বলে জানান তিনি।
গত পাঁচদিন ধরে চলা এই খাদ্য সমগ্রী বিতরনের শেষ দিনে সামসুন নাহার আরো বলেন যেনারা অভাবে আছেন কিন্তু লাইনে দাঁড়িয়ে ত্রান নিতে চাননা তারা আমার সঙ্গে যোগাযোগ করলে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে। যতদিন করোনা পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন এলাকাবাসির সাথে থাকবেন বলেও জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন মহানগর যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ সুমন সরদার, মহানগর যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন অপু, যুবদল চন্দ্রিমা থানার যুগ্ন আহবায়ক আরিফুর জামান সোহেলসহ দলের অন্যান্য নেতা কর্মীরা ।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে ফ্রুট ব্যাগিং পদ্ধতিতে আম উৎপাদন কার্যক্রমের উদ্বোধনে মেয়র লিটন

মোঃ পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে নিরাপদ ও বালাইমুক্ত আম উৎপাদনে ফ্রুট ব্যাগিং পদ্ধতি কার্যক্রমের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *