Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / নাসিমের মৃত্যুতে কুমিল্লার এসপি সৈয়দ নুরুল ইসলামের শোক

নাসিমের মৃত্যুতে কুমিল্লার এসপি সৈয়দ নুরুল ইসলামের শোক

এম ইমরান খান, শিবগঞ্জ প্রতিনিধি : সাবেক মন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিমের মৃত্যুতে কুমিল্লা জেলার পুলিশ সুপার ও চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের কৃতি সন্তান সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম গভীর শোক প্রকাশ করেছেন।

১৩ জুন শনিবার গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি এ শোক প্রকাশ করেন। শোক বার্তায় পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেন, মহান মুক্তিযুদ্ধ, বাংলাদেশের রাজনীতি ও সব আন্দোলনে বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিমের রয়েছে অপরিসীম অবদান। তাঁর মৃত্যুতে জাতি আজ সত্যিকারের নিবেদিত প্রাণ রাজনীতিবিদ হারাল যা সহজে পূরণ হবার নয়।

তিনি বলেন, মোহাম্মদ নাসিমের বাবা ক্যাপ্টেন এম মুনসুর আলী ছিলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতির পিতার ঘনিষ্ঠ সহচর ও জাতীয় চার নেতার একজন। বাবার যোগ্য উত্তরসূরী হিসেবে মোহাম্মদ নাসিম রাজনীতিসহ বিভিন্নক্ষেত্রে যে অসামান্য অবদান রেখেছেন জাতি তা চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

ঘরবন্দীর শেষে মানুষ এখন ব্যস্ত কেনাকাটায়

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক : সারাদেশে ন্যায় রাজশাহীতেও কঠোর লকডাউন ছিলো ১৪ দিন। করোনার সংক্রমণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *