Breaking News
Home / সারাদেশ / নারায়ণগঞ্জে অসহায় মানুষের পাশে ত্রাণ নিয়ে র‌্যাব-১১

নারায়ণগঞ্জে অসহায় মানুষের পাশে ত্রাণ নিয়ে র‌্যাব-১১

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের অসহায় দুঃখী মানুষের পাশে ত্রাণ নিয়ে দাড়িয়েছেন র‌্যাব-১১ এর সদস্যরা। সরকারের নির্দেশনা অনুযায়ী নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রাতের অন্ধকারে করোনাভাইরাসের (কভেট-১৯) প্রাদূর্ভাবের প্রভাবে সমস্যায় সম্মুখিন পাঁচ শতাধিক খেটে খাওয়া অসহায় নিন্ম আয়ের সাধারণ মানুষ ও দৃষ্টি প্রতিবন্ধি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-১১’র সদস্যরা।
মঙ্গলবার (৭ এপ্রিল) গভীর রাতে র‌্যাব-১১’র সদর দপ্তরের সিনিয়র সহকারী পরিচালক, অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন, পিপিএম (বার) এর নেতৃত্বে বিপুল সংখ্যক র‌্যাব সদস্য সিদ্ধিরগঞ্জ পুল এলাকাস্থ কাঙ্গালী বস্তি, আজিবপুর রেল লাইন বস্তি ও রসুলবাগ এলাকার কানা পট্টিতে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে, চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবণ ও সাবান। যা দিয়ে যেকোন ছোট পরিবার এক সপ্তাহ অনায়াসে চলতে পারবে।
এ সময় র‌্যাব সদস্যরা তাদের নিজেদের কাঁধে করে এসব খাদ্যসামগ্রী প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দেন। তাদের এই মানবীয় কর্মকান্ডে অসহায় মানুষের মাঝে স্বস্তির নি:শ্বাস ফেলতে দেখা গেছে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সারা নারায়ণগঞ্জ যখন লকডাউন হয়ে নিস্তব্দ হয়ে উঠে।
চরম দুশ্চিন্তা নিয়ে অসহায় মানুষ যখন ঘুমিয়ে পড়েছে ঠিক তখনই উপার্জনহীন মানুষের পাশে এসে ত্রাণ নিয়ে ভিন্ন এক ভূমিকায় অবতীর্ণ হয়েছেন কালো পোশাকের এই মানুষগুলো। যারা ছিল অপরাধীদের আতংক, তারাই আজ বিপদগ্রস্থ মানুষের আস্থার প্রতীক।
তাদের কাছ থেকে খাদ্যসামগ্রী হাতে পেয়ে যেন পূর্ণিমার চাঁদ পাওয়ার মতো অবস্থা বিরাজ করে বস্তিবাসীর মধ্যে। তারা বলে উঠেন, ভাই আমাদের পাশে কেউ নেই, কেউ আমাদের খোঁজ নেয় না। আল্লাহ আপনাদেরকে বাঁচিয়ে রাখুক।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন বলেন, আপনারা সকলেই ঘরে থাকুন, নিজে নিরাপদ থাকুন এবং অপরকেও নিরাপদ থাকতে সহযোগিতা করুন। আপনারা কেউ না খেয়ে থাকবেন না। সবাই সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকুন। আজ থেকে নারায়ণগঞ্জে লকডাউন ঘোষণা করা ।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহী নগরীতে ক্রেতা সেজে মাংসের দোকানের অনিয়ম ধরলেন ভোক্তা অধিদপ্তর কর্মকর্তা

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর নিউমার্কেট এলাকার মাংস বিক্রেতা গোলাম রাব্বানির দোকানের মূল্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *