Breaking News
Home / উপজেলার খবর / নাচোল রেলস্টেশনের উন্নয়নের দাবিতে মানববন্ধন পালিত

নাচোল রেলস্টেশনের উন্নয়নের দাবিতে মানববন্ধন পালিত

একেএম জিলানীঃ
চাঁপাইনবাবগঞ্জের রহনপুর-নাচোল-রাজশাহী রুটে চলাচলকারী বিভিন্ন ট্রেনের বগি সংযোগ, রেলভবন ও ছাউনি নির্মানসহ ৭দফা দাবিতে মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান হয়েছে। গতকাল বুধবার বিকাল সাড়ে ৪টায় নাচোল রেল স্টেশন প্লাটফর্মে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
নাচোল মানবিক উন্নয়ন সোসাইটির আয়োজনে নাচোল উন্নয়ন ফোমের সদস্য সচিব আলহাজ্ব আমানুল্লা আল মাসুদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন নাচোল সরকারী কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান, পৌর মেয়র ও নাচোল পৌর আ’লীগের সভাপতি আব্দুর রশিদ খান ঝালু, ইএলএস’র সাবেক সভাপতি আব্দুর রউফ, সাংবাদিক আব্দুস সাত্তার, নূরুল ইসলাম বাবু,এশিয়ান স্কুল এন্ড কলেজের প্রভাষক শাকিল রেজা, উপজেলা স্কুলের শিক্ষক মজিদুল ইসলাম প্রমূখ। নাচোলের সর্বস্তরের মানুষ ৭দফা দাবীর আদায়ের লক্ষ্যে মানববন্ধন কর্মসূচী পালন করে।
মানববন্ধনে নাচোল রেলস্টেশনে নতুন ভবন, প্লাটফর্ম ও যাত্রী ছাউনী নির্মান, কমিউটার ও লোকাল ট্রেনের কেটে নেয়া ৩টি বগি পুণঃ সংযোজন, মহানন্দা ট্রেনে যাত্রীদের দূর্ভোগ নিরসনে ২টি অতিরিক্ত বগি সংযোজন, স্থায়ীভাবে স্টেশন মাস্টার পদায়ন, রাজশাহী থেকে রহনপুর অভিমুখে রাত ৮টায় একটি ট্রেন চালুকরণ, নাচোল স্টেশনে যাত্রীদের উঠা-নামার জন্য কমপক্ষে ৩ মিনিটি বিরতির ব্যবস্থা সেই সাথে টিকিট প্রদান এবং রেল সংক্রান্ত সকল জটিলতা দূরীকরণের লক্ষ্যে এ মানববন্ধন পালিত হয়েছে।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা

Check Also

প্রধান মন্ত্রীর উপহার স্বরুপ খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ কফিল উদ্দিন,আজমিরীগঞ্জ প্রতিনিধি:হবিগঞ্জের আজমিরীগঞ্জের কাকাইলছেও ইউনিয়নের সৌলরী ও রসুলপুর গ্রামের ১২৫ টি পরিবারের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *