Breaking News
Home / জীবন এবং ভালোবাসা / নটরডেম লিটারেসি স্কুলের দরিদ্র শিক্ষার্থীদের মাঝে “Rotary Corona Support Initiative” এর খাদ্য ও নিরাপত্তা সামগ্রী বিতরণ

নটরডেম লিটারেসি স্কুলের দরিদ্র শিক্ষার্থীদের মাঝে “Rotary Corona Support Initiative” এর খাদ্য ও নিরাপত্তা সামগ্রী বিতরণ

মোঃ কামরুজ্জামান, ডিআইইউ, প্রতিনিধিঃ দেশের বিখ্যাত বিদ্যাপীঠ নটরডেম কলেজের ব্যাবস্থাপনায় সমাজের সুবিধা বন্চিত শিশু কিশোর এবং শ্রমজীবি মানুষের জন্য দীর্ঘদিন যাবত পরিচালিত হয়ে আসছে সান্ধ্যকালীন শিক্ষালয় নটরডেম লিটারেসি স্কুল।

বর্তমান COVID 19 মহামারী পরিস্থিতিতে স্কুলের শ্রমজীবী শিক্ষার্থীদের অনেকের পরিবারের আয়ের সকল পথ বন্ধ রয়েছে। যার ফলে বর্ণিত পরিবারসমূহ চরম খাদ্যাভাব ও আর্থিক সংকটে পতিত হয়েছে। তাদের বিষয়টি বিবেচনায় নিয়ে “Rotary Corona Support Initiative” এর উদ্যোগে রোটারী ক্লাব ঢাকা স্টার্স এর ব্যাবস্থাপনায় আজ ১৯ মে ২০২০ রোজ মঙ্গলবার নটরডেম কলেজ প্রাঙ্গনে সেসকল পরিবারের শিক্ষার্থীগনের মাঝে জরুরী খাদ্য এবং নিরাপত্তা সামগ্রী বিতরণ করা হয়।

নটরডেম কলেজের অধ্যক্ষ ফাদার হেমন্ত পিউস রোজারিও, সিএসসি এর উপস্থিতিতে রোটারিয়ান জনাব খালেদ ফয়সল রহমান জিতু, নটরডেম লিটারেসি স্কুলের প্রধান শিক্ষক জনাব জেভিয়ার গোমেজ, শিক্ষক জনাব নাদিরুজ্জামান ও বেগম শিউলি আক্তার প্রমুখ খাদ্য এবং নিরাপত্তা সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করেন। এছাড়াও রোটারেক্ট ক্লাব অফ নটরডেম কলেজ বিতরনকালে সহায়তা প্রদান করে।

উল্লেখ্য, নটরডেম লিটারেসী স্কুলে বর্তমানে ৪২৫ জন শিক্ষার্থী রয়েছে যারা ১৮০ টি পরিবারের অন্তর্ভূক্ত। তন্মধ্যে অদ্য দূর্দশাগ্রস্থ ৭৫ পরিবারের শিক্ষার্থীর মাঝে খাদ্য বিতরন করা হয়, যার আনুমানিক সুবিধাভোগীর সংখ্যা ৩৩০ জন।

“Rotary Corona Support Initiative” এর অন্যতম উদ্যোক্তা রোটারিয়ান টি আই এম নুরুল কবীর খাদ্য ও নিরাপত্তা সামগ্রী বিতরণ কাজ সুষ্ঠ এবং সুন্দরভাবে সম্পাদনের জন্য নটরডেম কলেজ অধ্যক্ষ, রোটারী ক্লাব অফ ঢাকা স্টার্স, রোটারেক্ট ক্লাব অফ নটরডেম কলেজ এবং নটরডেম লিটারেসি স্কুলের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীর সিটি হাটে ড্রেনের মধ্যে নারীর লাশ

মোঃ পাভেল ইসলাম রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে ড্রেনে একটি ড্রামের মধ্যে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *