Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / নওগাঁ জেলায় আরও ২ ব্যক্তির মৃতু নতুন আক্রান্ত ৫৬ জন

নওগাঁ জেলায় আরও ২ ব্যক্তির মৃতু নতুন আক্রান্ত ৫৬ জন

২৪ ঘন্টায় করোনা  নওগাঁ জেলায় আরও ২ ব্যক্তির মৃতু,মোট মৃত্যু ১১১ জন,নতুন আক্রান্ত ৫৬ জন

কামাল উদ্দিন টগর,নওগাঁ প্রতিনিধি: নওগাঁ জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুই ব্যক্তির মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন ৫৬ জন। নওগাঁর ডেপুটি সিভিলসার্জন ডাঃ মঞ্জুর এ মোর্শেদ জানিয়েছেন বৃহষ্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত সময়ে এই মৃত্যু এবং আক্রান্তের তথ্য পাওয়া গেছে।

তথ্যমতে জেলার নিয়ামতপুর উপজোয় ১ জন এবং সাপাহার উপজেলায় ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা হলো ১১১ জন।

আক্রান্তদের উপজেলাভিত্তিক সংখ্যা হলো সদর উপজেলায় ২৫ জন, রানীনগর উপজোয় ৯ জন, আত্রাই উপজেলায় ৭ জন, মহাদেবপুর উপজেলায় ২ জন, মান্দা উপজেলায় ২ জন, বদলগাছি উপজেলায় ৬ জন, পত্নীতলা উপজেলায় ১ জন, ধামইরহাট উপজেলায় ১ জন এবং সাপাহার উপজেলায় ৩ জন।

নওগাঁ ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক হাসপাতালে এ্যান্টিজেন ১৭১ জনসহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে ২৬৫ ও বগুড়া টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে ২ জনসহ মোট ৪৩৮ জনের নমুনা পরীক্ষা করে এই ৫৬ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১২ দশমিক ৭৮ শতাংশ। জেলা এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা হলেঅ ৫৪৮৯ জন।

এ সময় সুস্থ্য হয়েছেন ২৪ জন এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ৪৫০৫ জন। সুস্থ্য হওয়ার পর বর্তমানে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রয়েছেন ৯৮৪ জন। তাঁদের মধ্যে বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন ৫৩ জন এবং বাঁকী আক্রান্তরা স্ব স্ব বাড়িতে থেকে চিতিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণ করছেন।

এই ২৪ ঘন্টায় নতুন করে কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ২০৫ ব্যক্তিকে। এ পর্যন্ত সর্বমোট কোয়ারেনটাইনে নেয়া হয় ৩১ হাজার ৯শ ৫৪ ব্যক্তিকে। চব্বিশ ঘন্টায় ছাড়পত্র দেয়া হয়েছে ২২৭ জনকে এবং এ পর্যন্ত মোট ছাড়পত্র দেয়া হয়েছে ২৮ হাজার ৩শ ৬০ ব্যক্তিকে।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রথম দিনই সাড়া ফেলেছে ক্যাটল স্পেশাল ট্রেন

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: গত বছর চাহিদা না থাকায় তেমন সাড়া মেলেনি ক্যাটল স্পেশাল ট্রেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *