Breaking News
Home / অপরাধ / নওগাঁয় ৬৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক

নওগাঁয় ৬৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক

ভ্রাম্যমাণ প্রতিনিধি নওগাঁ: নওগাঁর বদলগাছী উপজেলায় ৬৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব- ৫। মঙ্গলবার (২৬ মে) ভোরে উপজেলার ভান্ডারপুর বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় গাঁজা বহনকারী একটি ট্রাক জব্দ করা হয়। আটকরা হলেন, বদলগাছী থানার কয়াভবানীপুর গ্রামের মৃত লবির উদ্দিন সোনার ছেলে শিপন (৪০), এবং কুমিল্লা জেলার কোতয়ালী থানার কাশিনাথপুর গ্রামের শাহ আলমের ছেলে আকাশ (২৬) ও কচিমুদ্দিনের ছেলে আব্দুর
রশিদ (১৯)।

মঙ্গলবার (২৬ মে) সকাল সাড়ে ৯টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদের নেতৃত্বে সোমবার (২৫ মে) রাত ১১টায় নওগাঁর মহাদেবপুর উপজেলার ভান্ডারপুর বাজার এলাকায় অভিমান পরিচালনা করে ৬৮ কেজি গাঁজা, মাদক বিক্রয়ের ২ হাজার ২০০ টাকা, ২টি মোবাইল, ২টি সিমকার্ড  ও ট্রাকসহ শীর্ষ তিন মাদকবিক্রেতাকে হাতেনাতে আটক করে।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। তাদের বিরুদ্ধে বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রথম দিনই সাড়া ফেলেছে ক্যাটল স্পেশাল ট্রেন

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: গত বছর চাহিদা না থাকায় তেমন সাড়া মেলেনি ক্যাটল স্পেশাল ট্রেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *