Breaking News
Home / জীবন এবং ভালোবাসা / নওগাঁয় মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি’র ত্রাণ বিতরণ

নওগাঁয় মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি’র ত্রাণ বিতরণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় করোনা ভাইরাসের কারণে কর্মহীন দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে ২ মাসব্যাপি নওগাঁ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি’র ১ কোটি টাকার ত্রান সামগ্রী বিতরণ কর্মসূচী অব্যাহত রয়েছে।

ত্রাণসামগ্রী বিতরণ কর্মসূচীর ৩১তম দিন ১৬ মে শনিবার নওগাঁ সদর উপজেলা এবং বগুড়া জেলার আদমদিঘী উপজেলার বিভিন্ন গ্রামের ৪২০ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

গ্রামগুলো হচ্ছে নওগাঁ সদর উপজেলার চন্ডিপুর, গাংজোয়ার, লষ্করপুর, চকদৌলত, আরজি নওগাঁ, মাষ্টারপাড়া, চকদেবপাড়া, পোষ্টঅফিস পাড়া, মবাঙ্গাবাড়িয়া, কোমাইগাড়ি, চকরামচন্দ্র, চকগোবিন্দ ও ইকরতারা এবং আদমদিঘী উপজেলার মালশন, হেলালিয়ার হাট, তারাপুর, সান্দিরা, দমদমা, কাশিমিলা, কায়েতপাড়া, ছোট আখিড়া, বড় আখিড়া, পশ্চিম সিংড়া ও টিকড়ী।

এসব পরিবারের মধ্যে ঈদ উপহার হিসেবে পরিবার প্রতি ২ কেজি করে আতপ চাল, ১ লিটার করে তেল, ১ কেজি করে চিনি, ১ কেজি করে পেয়াজ এবং সাড়ে ৭শ গ্রাম করে সেমাই বিতরণ করা হয়।

নওগাঁ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি’র ব্যবস্থাপনা পরিচালক এম মাসুদ রানার পক্ষে এসব ঈদ উপহার বিতরণ করেন বিশিষ্ট সমাজসেবক মোঃ শহীদুর রহমান শহীদ, সোসাইটি’র ডিজিএম মো: মুকুল হোসেন সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাবির বাসে বাড়ি ফিরলেন দেড় হাজার শিক্ষার্থী

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক:রাবির বাসে বাড়ি ফিরলেন দেড় হাজার শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের বাসে করে একে একে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *