Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / নওগাঁয় আরো ৭ স্বাস্থ্যকর্মীসহ ৪২ জনের করোনা সনাক্ত মোট আক্রান্তের সংখ্যা ৭৩৮

নওগাঁয় আরো ৭ স্বাস্থ্যকর্মীসহ ৪২ জনের করোনা সনাক্ত মোট আক্রান্তের সংখ্যা ৭৩৮

আককাস আলী, মহাদেবপুর  প্রতিনিধি: বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে (কভিড-১৯) নওগাঁয় নতুন করে ৭ স্বাস্থ্যকর্মীসহ আরও ৪২ জনের শরীরে এই ভাইরাসটি শনাক্ত হয়েছে। নতুন রোগীদের নিয়ে জেলায় করোনা শনাক্তের সংখ্যা বেড়ে ৭৩৮ জনে দাঁড়িয়েছে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫১৪ জন। করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ১১ জন।

জেলার ৯ টি উপজেলায় নতুন শনাক্ত ৪২ জনের মধ্যে সদরের ছয়জন, সাপাহারের ৫ স্বাস্থ্যকর্মীসহ ১২ জন, পোরশার ১ স্বাস্থ্যকর্মীসহ দশজন, নিয়ামতপুরের একই পরিবারের ৩ জনসহ ৪ জন, পত্নীতলার ১ স্বাস্থ্যকর্মীসহ ২ জন, বদলগাছীর ২ জন, মান্দার ২ জন, রাণীনগরের ১ জন, ধামইরহাটের ১ জন ও আত্রাইয়ের ১ জন রোগী রয়েছেন। বৃহস্পতিবার দুপুরে নওগাঁর সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলাল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ দুপুরে এক ই-মেইলে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রিসার্চ সেন্টার ল্যাব থেকে২৯৪টি নমুনা পরীক্ষার ফলাফলে ৪২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

জেলায় এক দিনে মোট সাতজন স্বাস্থ্যকর্মীর মধ্যে সাপাহার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের ১ মেডিকেল ল্যাব টেকনোলজিস্ট, ১ এক্স-রে টেকনোলজিস্ট,
২ জন কমিউনিটি হেলথ প্রোভাইডার ও ১ জন সেবিকা রয়েছেন। এছাড়া পোরশা ও পত্নীতলা উপজেলায় একজন করে সহকারী কমিউনিটি স্বাস্থ্য কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। জেলায় গত ২৩ এপ্রিল রাণীনগর উপজেলায় এক স্বাস্থ্যকর্মী সর্বপ্রথম এই রোগে আক্রান্ত হয়েছিলেন।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *