Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / নওগাঁয় আরও এক ব্যক্তির শরীরে করোনা শনাক্ত , মোট আক্রান্ত ৬২ জন : বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ১৫৪৩ জন

নওগাঁয় আরও এক ব্যক্তির শরীরে করোনা শনাক্ত , মোট আক্রান্ত ৬২ জন : বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ১৫৪৩ জন

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় করোনা ভাইরাসের সামাজিক সংক্রমন বেড়েই চলেছে। এ জেলায় আরও এক ব্যক্তির করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। বদলগাছি উপজেলার আক্রান্ত এই ব্যক্তি ঢাকায় সব্জি ব্যবসা করতেন। এ নিয়ে জেলায় কোভিড-১৯ এ আক্রান্তের মোট সংখ্যা দাঁড়ালো ৬২ জন-এ।

জেলার ১১টি উপজেলার মধ্যে একমাত্র জেলার সদর  উপজেলা ছাড়া সবগুলো উপজেলায় করোনা ছড়িয়ে পড়েছে। তবে বদলগাছি উপজেলায় আক্রান্ত স্বাস্থ্যকর্মী নওগাঁ শহরে তাঁর নিজ বাসভবনে চিকিৎসাধীন রয়েছেন।

সিভিলসার্জন-এর কার্যালয়ের কন্টোলরুমসুত্রে উপজেলা ভিত্তিক করোনা আক্রান্তের সংখ্যা হচেছ রানীন নগর উপজেলায় ১৭ জন, আত্রাই উপজেলায় ৬ জন, মহাদেবপুর উপজেলায় ৮ জন, মান্দা উপজেলায় ২ জন, বদলগাছি উপজেলায় ৩ জন, পত্নীতলা উপজেলায় ২ জন, ধামইরহাট উপজেলায় ১ জন, নিয়ামতপুর উপজেলায় ১০ জন, সাপাহার উপজেলায় ১২ জন এবং পোরশা উপজেলায় ১ জন। এ নিয়ে নওগাঁ জেলায় করোনায় আক্রান্ত ব্যক্তির সংখ্যা দাঁড়ালো ৬২ জন।

নওগাঁ জেলা থেকে আজ সকাল পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে ১ হাজার ৬শ ৫৭ জনের। শনিবার সন্ধ্যা পর্যন্ত মোট ফলাফল পাওয়া গেছে ১ হাজার ১শ ৯২ জনের।

এদিকে শনিবার সকাল ৮টা থেকে রবিবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ১৩৬ জনকে হোম কোয়ারেনটাইনে নেয়া হয়েছে। এদের মধ্যে সদর উপজেলায় ৯ জন, রানীনগর উপজেলায় ৬ জন, আত্রাই উপজেলায় ১ জন, মহাদেবপুর উপজেলায় ২৩ জন, বদলগাছি উপজেলায় ২৪ জন, ধামইরহাট উপজেলায় ৩২ জন, নিয়ামতপুর উপজেলায় ১৭ জন, সাপাহার উপজেলায় ১৪ জন এবং পোরশা উপজেলায় ৩ জন।

এই ২৪ ঘন্টায় হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১১৪ জনকে। বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ৫শ ৪৩ জন।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রথম দিনই সাড়া ফেলেছে ক্যাটল স্পেশাল ট্রেন

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: গত বছর চাহিদা না থাকায় তেমন সাড়া মেলেনি ক্যাটল স্পেশাল ট্রেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *