Breaking News
Home / আইন আদালত / নওগাঁর বদলগাছী উপজেলা পরিষদের চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

নওগাঁর বদলগাছী উপজেলা পরিষদের চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

ভ্রাম্যমান প্রতিনিধি  নওগাঁ : নওগাঁর বদলগাছী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শামসুল আলম খাঁন সাময়িক বরখাস্ত হলেন। সোমবার (১৮ মে ২০২০) ৪৬.০০.০০০০.০৪৬.২৬.৪৮৮.২০২০-৪২৮ নং স্মারকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থানীয় সরকার বিভাগের উপজেলা-১ শাখা এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করে।

উপসচিব নুমেরী জামান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, যেহেতু জনাব মোঃ শামসুল আলম খাঁন, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, বদলগাছী নওগাঁ এর বিরুদ্ধে চার্জশিটভুক্ত আসামী হওয়া সংক্রান্ত এবং অন্যান্য বিভিন্ন অপরাধ বিষয়ে জনাব ডি. এম. এনামুল হক, বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধকালীন কমাণ্ডার, বদলগাছী, নওগাঁ গত ১৪ মে ২০২০ইং তারিখে জেলা প্রশাসক নওগাঁ এর বিরুদ্ধে একটি অভিযোগ দাখিল করেন এবং
যেহেতু এ বিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ কতৃর্ক জেলা প্রশাসক, নওগাঁ এর নিকট ১৫ মে ২০২০ তারিখে প্রেরিত প্রতিবেদন অনুযায়ী জনাব মোঃ শামসুল আলম খাঁনের বিরুদ্ধে বদলগাছী থানার জিআর ২/১১(বদল), তারিখ ০৩ জানুয়ারি ২০১১ নং মামলা রয়েছে এবং যা নওগাঁ বিজ্ঞ দায়রা জজ, ২য় আদালতে বিচারাধীন (মামলা নং ৪২৮/১১ দায়রা) এবং তিনি উক্ত মামলার ৩নং আসামী, এবং যেহেতু তার এ পদে বহাল থেকে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনা করা রাষ্ট্র বা পরিষদের স্বার্থের হানিকর।
সেহেতু সরকার জনস্বার্থে তাকে স্বীয় পদে সাময়িকভাবে বরখাস্ত করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *