Breaking News
Home / উপজেলার খবর / দাগনভুঁঞার মহিলা ভাইস চেয়ারম্যান করোনায় আক্রান্ত

দাগনভুঁঞার মহিলা ভাইস চেয়ারম্যান করোনায় আক্রান্ত

ফেনী প্রতিনিধি : দাগনভূঞা উপজেলা মহিলা ভাইস চেয়ারমান ও যুব মহিলা লীগের সভাপতি রোকসানা সিদ্দিকী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।এছাড়াও তিনি ফেনী থেকে প্রকাশিত দৈনিক সমসাময়িক প্রতিদিনের সম্পাদক।  বুধবার ০৬ মে রাতে স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, ফেনীতে ১৬ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এরপর এই প্রথম কোনো জনপ্রতিনিধির করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানা গেছে। দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবাইয়াত বিন করিম বিষয়টি নিশ্চিত করে জানান, গত ৩ মে করোনা আক্রান্ত এ নারী জনপ্রতিনিধির নমুনা সংগ্রহ করা হয়।
বুধবার ০৬ মে রাতে চট্টগ্রামের ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ে থেকে নমুনা রিপোর্ট পজেটিভ আসে।এ নারী জনপ্রতিনিধি করোনা আক্রান্ত সরকারি কর্মকর্তার সংস্পর্শে এসেছিলেন মনে করেই সংক্রমনের আশংকায় নমুনা পরীক্ষা করা হয়।
জেলা সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন জানান, এ পর্যন্ত জেলায় ৭ ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হয়। এর মধ্যে বুধবারই তিনজনের রিপোর্ট পজেটিভ আসে। প্রথম পর্যায়ের দু’জনকে বিকালে ফেনী ট্রমা সেন্টারের আইসোলেশন থেকে ছাড়পত্র দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হয়। অপর একজনকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, জেলায় এ পর্যন্ত ৪শ ৯৫ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। বিআইটিআইডি ও ভেটেরেনারি থেকে ৩শ ৬ জনের নমুনা প্রতিবেদন আসে। এর মধ্যে ৭ জনের পজেটিভ ও অপরাপরদের নেগেটিভ প্রতিবেদন আসে।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্নহত্যা

মোঃ পাভেল ইসলাম রাজশাহী প্রতিনিধি:রাজশাহীর বাঘায় নুরজাহান বেগম (৪৭) নামের এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *