Breaking News
Home / জীবন এবং ভালোবাসা / ঢাকা’র কলাবাগানের নিম্ন আয়ের মানুষের পাশে “Rotary  Corona Support Initiative”

ঢাকা’র কলাবাগানের নিম্ন আয়ের মানুষের পাশে “Rotary  Corona Support Initiative”

মোঃ কামরুজ্জামান,ডিআইইউ, প্রতিনিধিঃ

“Rotary  Corona Support Initiative”  দুঃস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের নিকট খাদ্য সামগ্রী বিতরণ করছে সারাদেশে।

 শুক্রবার ( ২৬ এপ্রিল)  মহানগরীর কলাবাগান ক্রীড়াচক্র মাঠে
রোটারী ক্লাব অফ ধানমন্ডি সেন্ট্রাল এর ব্যাবস্থাপনায় ১৬০ টি পরিবারের আনুমানিক ৮০০ জন দুঃস্থ ও অভুক্ত মানুষের জন্য খাদ্য সামগ্রী এবং স্বাস্থ্য সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।তবে প্রতিকুল আবহাওয়ার জন্য বিতরন ব্যাবস্থা কিছুটা বিঘ্নিত হলেও  সকলের প্রচেষ্টায় তা সফলভাবে সম্পন্ন করা হয়।

বিতরণকালে লাল ফকির বস্তি, ঢালী বাড়ি বস্তি এবং কলাবাগান ১ম লেন বস্তি এলাকার তালিকাভুক্ত সবচেয়ে দূর্দশাগ্রস্থ পরিবার সমূহকে প্রাধান্য দেয়া হয়। বর্তমান লকডাউন পরিস্থিতিতে নিম্ন আয়ের লোকজনের আয়ের উৎস বন্ধ থাকায় বর্ণিত পরিবারসমূহ নিদারুন খাদ্য কষ্টে পতিত হন। “Rotary  Corona Support Initiative” তাদের সীমিত সামর্থের মধ্যে এ ধরনের মানুষের মাঝে জরুরী নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে।

রোটারিয়ান জনাব জাহিদ হাসানের তত্ত্বাবধানে স্থানীয় স্বেচ্ছাসেবকবৃন্দের সহায়তায় আয়োজিত এ কর্মসূচীতে জনাব রিয়াজ আহমেদ বাবু, বিশিষ্ট ক্রীড়া সংগঠক, জনাব জামাল হোসেন, জনাব কাওসার হাওলাদার, জনাব মোঃ আলমগীর হোসেন,
জনাব মোশারফ হোসেন, রোটারিয়ান সিপি শেখ আবুল হাসেম, রোটারিয়ান জনাব শফিউল আলম উজ্জল, সভাপতি রোটারী ক্লাব অফ ধানমন্ডি সেন্ট্রালসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

“Rotary  Corona Support Initiative” এর  অন্যতম উদ্যোক্তা রোটারিয়ান টি আই এম নুরুল কবীর খাদ্য সামগ্রী বিতরণ কাজ সুষ্ঠ এবং সুন্দরভাবে সম্পাদনের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে সরকার নির্দেশিত বিভিন্ন অনুশাসন সমূহ মেনে চলার জন্য সকলকে আহবান জানিয়েছেন।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

বৃক্ষসখা সুন্দরগঞ্জ’র উদ্যোগে বৃক্ষরোপণ

গাইবান্ধা সংবাদদাতা শেখ মোঃ সাইফুল ইসলাম: গাছ লাগাই, প্রকৃতি সাজাই, পরিবেশ বাঁচাই, এই শ্লোগানকে ধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *