Breaking News
Home / অন্যান্য / উন্মুক্ত জনতার কথা / ঝগড়ারচর বন্ধু মহলের উদ্যোগে হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

ঝগড়ারচর বন্ধু মহলের উদ্যোগে হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

মো. আবু রায়হান চৌধুরী:“ঈদের খুশি সবার প্রাণে দিয়ে যাক দোলা, অসহায় হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষদের প্রতি ঝগড়ারচর বন্ধু মহলের দোয়ার সর্বদাই খোলা” এই শ্লোগানকে সামনে রেখে করোনা মোকাবেলায় কুমিল্লার হোমনা উপজেলার দুলালপুর ইউনিয়নের ঝগড়ারচর ও পাশ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার উজানচর, কৃষ্ণনগর, বুধাইরকান্দি,শেকের কান্দি ও কল্যানপুর গ্রামসহ আশেপাশের বেশ কয়েকটি গ্রামের একঝাঁক দেশ ও প্রবাসীদের সম্মিলিত প্রচেষ্ঠায় গঠিত স্বেচ্ছাসেবি ও সামাজিক সংগঠন ঝগড়ারচর বন্ধু মহলের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলার দুলালপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. মাতু মিয়ার সভাপতিত্বে ও সংগঠনটির কর্ণদ্বার কোয়েত প্রবাসী কামরুল ইসলাম এর বাবা ও আওয়ামীলীগ কর্মী মো. মনির হোসেনের পরিচালনায় এবং কোয়েত প্রবাসী কামরুল ইসলাম এর সার্বিক সহযোগিতায় এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠন সূত্রে জানাযায়, সৌদি প্রবাসী বাঁধুন আহমেদ, মোস্তাক, আল-আমিন, রুবেল, সুমন মিয়া, সোহাগ, আহাম্মদ উল্লাহ, মনির, মিশু, ইয়াসিন, সাইদুল, ওয়াদুদ, রুবেল, চাঁনবাদশা, মাসুম, নাঈম, মাসুদ, শাহজালাল, সোহেল, সাব্বির, রাসেল, হাসান, মালয়েশিয়া প্রবাসী সফিকুল ইসলাম, সফিক মিয়া, বাবু,রাসেল মিয়া, জহির, কামাল, শাহিন, ইতালি প্রবাসী দেলোয়ার, ফারুক, মালদ্বীপ প্রবাসী সফিক,উসমান, বাহরাইন প্রবাসী দেলোয়ার,শাহজালাল, হাসান,ওমান প্রবাসী মাসুদ, মুকুল, কুয়েত প্রবাসী কামরুল ইসলাম, ইয়ামিন, জহিরুল ইসলাম, সবুজ, নাজমুল, রিপন, নূর মোহাম্মদ, মিষ্টার আলী, রাসেদ, শাহিন, জুয়েল, আল-আমিন, রাসেল, রবিউল আউয়াল, মতি মিয়া, রুবেল, নাঈম, আলমগীর, সবুজ, ফয়সাল, শরিফ, মহাসিন, সোহাগ, ফয়সাল, সুজন, কবির, আলমগীর, মহিউদ্দিন, রুবেল, স্বপন, সুমন, আল-আমিন, রুবেল ও স্বপন মিয়া এবং বাংলাদেশের হাসান, জুয়েল, ইব্রাহিম, রনি ও সাংবাদিক আবু রায়হান চৌধুরীসহ শতাধিক সদস্যের অক্লান্ত প্রচেষ্ঠায় ও অর্থায়নে প্রতি বছরই অসহায়, হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষদের মাঝে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে আসছে সংগঠনটি। তারই ধারাবাহিকতায় প্রতি বছরের ন্যায় এবছরও করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দু’ দফায় খাদ্য সহায়তা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মাতু মিয়া, সাবেক ইউপি সদস্য আবুল হোসেন, নুরুল হক, ইয়ামিন মিয়া, যুবদল নেতা আবু সাঈদ,ওয়ার্ড আওয়ামীলীগ নেতা খোরশেদ আলম (খুরশিদ মিয়া), ডালিম মিয়া, কাউছার মিয়া, সাবু মিয়া, সংগঠনের সদস্য আল মামুন, মহিউদ্দিন মিয়া প্রমূখ।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম কে শুভেচ্ছা জানালেন এ কে এম ফয়সাল সরকার

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক:   রাজশাহী চারঘাট বাঘা (৬) আসনের মাননীয় সংসদ সদস্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *