Breaking News
Home / অপরাধ / জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের সকাল থেকে রাত পর্যন্ত অভিযান : মামলা, অর্থদন্ড প্রদান

জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের সকাল থেকে রাত পর্যন্ত অভিযান : মামলা, অর্থদন্ড প্রদান

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রয়েছে। রোববার ও সোমবার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা বিভিন্ন স্থানে সকাল থেকে রাত পর্যন্ত এ প্রান্ত থেকে অপর প্রান্তে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলামের নেতৃত্বে সোমবার দিনভর মোবাইল কোর্ট পরিচলানা করা হয়। এ সময় পৌর এলাকার পুরাতন বাজার, নিমতলা, খালঘাট ও সদর উপজেলার রামজীবনপুর এলাকায় মোট ২৩টি মামলা হয়। এর মধ্যে ৭টি দোকান ও ১৬ জন পথচারীকে সরকারি নির্দেশনা অমান্য করায় মোট ৮ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়।

এদিন সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট রওশনা জাহানের নেতৃত্বে বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় চাঁপাইনবাবগঞ্জ শিবতলা এলাকায় এক দোকানদারকে ২ হাজার টাকা ও স্লুইসগেট এলাকা এলাকায় একজনকে ৫০০ টাকা জরিমানা করেন।

অপর দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট জিনিয়া জামানের নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্টে বারঘরিয়ায় একজনকে ১ হাজার টাকা ও নতুন স্টেডিয়াম এলাকায় একজনকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

রোববার বিকেল ৫ টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত রামচন্দ্রপুর হাট, ঘোড়াস্টান্ড, মেলার মোড়, ফিল্ডের হাট, বারঘরিয়া, রাজমহল হল এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম ২১ জনকে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ও ২৬৯, সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৫ ধারায় বিভিন্ন পরিমানে অর্থদন্ড প্রদান করেন।

অভিযান পরিচালনা কালে ঔষুধের দেকান ছাড়া যে সব ব্যবসা প্রতিষ্ঠান খোলা ছিলো তাদের বিভিন্ন পরিমানে জরিমানা আরোপ ও আদায় করা হয়।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

বৃক্ষসখা সুন্দরগঞ্জ’র উদ্যোগে বৃক্ষরোপণ

গাইবান্ধা সংবাদদাতা শেখ মোঃ সাইফুল ইসলাম: গাছ লাগাই, প্রকৃতি সাজাই, পরিবেশ বাঁচাই, এই শ্লোগানকে ধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *