Breaking News
Home / চাঁপাই-নবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে ৫০টি পরিবারে নগদ অর্থ সহায়তা দিলেন ইউএনও আলমগীর

চাঁপাইনবাবগঞ্জে ৫০টি পরিবারে নগদ অর্থ সহায়তা দিলেন ইউএনও আলমগীর

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাসের কারণে সারাদেশ আজ অবরুদ্ধ হয়ে পড়েছে। সবকিছু বন্ধ ও কাজ না থাকার জন্য সমাজের খেঁটে খাওয়া হত দরিদ্র মানুষ পড়েছে চরম বিপাকে। এমন অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে হতদরিদ্র পরিবারের মাঝে নগদ টাকা ও খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আলমগীর হোসেন শুক্রবার রাতে জানান, সরকারের নির্দেশনায় জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী করোনা ভাইরাস প্রতিরোধে যাযা করণীয় তা সাধ্যমত করা হচ্ছে। কাজ না থাকার জন্য অনেক পরিবার খাদ্য মজুদ করতে পারছে না। মূলত সেইসব পরিবারের মাঝে নগদ টাকা ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আলমগীর হোসেন আরো জানান, পরিবার প্রতি ২৫০ টাকা করে ৫০ জনকে ১২ হাজার ৫০০টাকা প্রদান করা হলো। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের তালপুকুর আশ্রয়নের ২০ টি পরিবারকে এবং গুশিরা আশ্রয়নে ৩০ টি পরিবারের মাঝে এ সহায়তা প্রদান করা হয়।

এ সময় সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মৌদুদ আলম খাঁ, বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

চাঁপাইনবাবগঞ্জে বিজিবি হাতে বিপুল পরিমাণ ইয়াবা এবং ফেনসিডিলসহ ২ জন আটক

  চাঁপাইনবাবগঞ্জে ৯ লাখ ৫৬ হাজার টাকার মাদকসহ ২ জনকে আটক করেছে বিজিবি। নিজস্ব প্রতিবেদক, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *