Breaking News
Home / উপজেলার খবর / চাঁপাইনবাবগঞ্জে হাট-পশুহাট, হোটেল-রেস্তোরাঁ, চায়ের দোকানসহ সব আড্ডা বন্ধ ঘোষণা

চাঁপাইনবাবগঞ্জে হাট-পশুহাট, হোটেল-রেস্তোরাঁ, চায়ের দোকানসহ সব আড্ডা বন্ধ ঘোষণা

স্টাফ রিপোর্টার : চাঁপাইনবাবগঞ্জ জেলার সকল সাপ্তাহিক হাট, পশু হাট, হোটেল, রেস্তোরাঁ ও চায়ের দোকানসহ সব আড্ডাখানা বন্ধ ঘোষণা করা হয়েছে। করোনাভাইরাস মোকাবেলায় জেলা প্রশাসন এ সিদ্ধান্ত গ্রহণ করেছে।

করোনা ভাইরাস প্রতিরোধে জনসমাগম এড়ানোর জন্য জেলার হাটগুলো বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।হোটেল-রেস্টুরেন্ট আগামী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখা হয়েছে। গত রোববার রাতে জেলা প্রশাসনের আয়োজনে হোটেল ও রেস্টুরেন্ট মালিকদের নিয়ে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত হয়। এ ব্যাপারে বিভিন্নস্থানে ও মসজিদে মাইকিং করা হয়েছে।

জেলার পশু হাটগুলোর মধ্যে সোনাইচন্ডি, শিবগঞ্জের তক্তিপুর, মনাকষা, খাসের হাট, আড়গাড়া হাট এবং সদর উপজেরার বটতলাহাট, ফিল্টের হাট, রামচন্দ্রপুর হাট, রাণীহাটি অন্যতম। এসব হাটে বিপুল সংখ্যক লোকের সমাগম হয়।

সোমবার সাপ্তাহিক হাটের দিন সদর উপজেলার ফিল্টেরহাটে গিয়ে দেখা যায়, ক্রেতা-বিক্রেতার হাজারো ভিড়। আগের মতই অবস্থা বিরাজ করছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন জানান, করোনা ভাইরাস মোকাবেলায় জেলা প্রশাসন, উপজেলা প্রশাসনসহ সকলে একত্রে কাজ করে যাচ্ছেন। সরকারের নির্দেশনা অনুযায়ী চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন ২৪ ঘন্টা করোনা সংক্রান্ত বিষয়ে মনিটরিং করছে।

আলমগীর হোসেন আরো জানান, এ ব্যাপারে সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে নিজনিজ এলাকায় গুরুত্বের সাথে কাজ করার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

গণপরিবহন চালুর দাবিতে রাজশাহীতে শ্রমিকদের বিক্ষোভ, আন্দোলনের হুঁশিয়ারি

মোঃ পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক:স্বাস্থ্যবিধি মেনে ও অর্ধেক আসন ফাঁকা রেখে গণপরিবহন চালুর দাবিতে সারাদেশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *