Breaking News
Home / অপরাধ / চাঁপাইনবাবগঞ্জে হত্যার ৪০ ঘন্টার মধ্যে পুলিশের হত্যার রহস্য উদঘাটন, ৩ জন গ্রেপ্তার 

চাঁপাইনবাবগঞ্জে হত্যার ৪০ ঘন্টার মধ্যে পুলিশের হত্যার রহস্য উদঘাটন, ৩ জন গ্রেপ্তার 

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় অপহরণ, খুন ও গুমের ৪০ ঘন্টার মধ্যে সিহাব নামে এক অটো ভ্যান চালকের লাশ উদ্ধার ও হত্যায় জড়িত ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, গোমস্তাপুর উপজেলার দাদপুর গ্রামের মো. আফজাল হোসেনের ছেলে মো. আব্দুল হাকিম(৩২), শিবগঞ্জ উপজেলার কর্ণখালী গ্রামের আব্দুল সালেকের ছেলে মো. সুজন আলী (২২) ও গোমস্তাপুর উপজেলার কাশিয়াবাড়ী এলাকার মৃত তফের আলীর ছেলে মো. মোয়াজ্জেম আলী।
বুধবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম সাংবাদিকদের এ তথ্য জানান।
তিনি জানান, ৩১ আগস্ট সোমবার গোমস্তাপুর উপজেলার ধলখৈর গ্রামের সফিকুল ইসলামের ছেলে
অটো ভ্যান চালক মো. সিহাব নিখোঁজ হয়। নিখোঁজের পর পরিবার গোমস্তাপুর থানায় নিখোঁজ ডায়েরী করে।
পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব, বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এর তত্ত্বাবধানে গোমস্তাপুর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের সহায়তায় তদন্তে নামে।
অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, তদন্তের এক পর্যায়ে গ্রেপ্তারকৃত আসামীদের জিজ্ঞেসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজসে পূর্বপরিচিত সিহাবের নতুন কেনা ব্যাটারী চালিত ভ্যান ছিনতাইয়ের উদ্দেশ্যে গোমস্তাপুর যাতাহারা বাজার থেকে ভ্যান ভাড়া করে। পরে যাতাহারা বাজারের বরেন্দ্র কলেজের সামনে পাঁকা রাস্তা হতে আানুমানিক ৩০০ গজ দূরে আখক্ষেতে সিহাবকে নিয়ে যায়।
এরপর সিহাবকে আখের পাতা দিয়ে হাতপা বেঁধে ফেলে এবং তার পরিহিত গেঞ্জি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ফেলে অটো ভ্যান নিয়ে পালিয়ে যায় আসামীরা। এ ঘটনায় পুলিশের তৎপরতাকে স্বাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।
সংবাদ দাতা – জাহাঙ্গীর। ২ সেপ্টেম্বর, ২০২০।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম কে শুভেচ্ছা জানালেন এ কে এম ফয়সাল সরকার

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক:   রাজশাহী চারঘাট বাঘা (৬) আসনের মাননীয় সংসদ সদস্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *