Breaking News
Home / অপরাধ / চাঁপাইনবাবগঞ্জে বিজিবি হাতে বিপুল পরিমাণ ইয়াবা এবং ফেনসিডিলসহ ২ জন আটক

চাঁপাইনবাবগঞ্জে বিজিবি হাতে বিপুল পরিমাণ ইয়াবা এবং ফেনসিডিলসহ ২ জন আটক

 

চাঁপাইনবাবগঞ্জে ৯ লাখ ৫৬ হাজার টাকার মাদকসহ ২ জনকে আটক করেছে বিজিবি।

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের ৫৯ বিজিবি সোনামসজিদ এবং শিয়ালমারা সীমান্তে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা এবং ফেনসিডিলসহ ২ জনকে আটক করেছে।

অভিযানে ৩ হাজার ১৮০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটককৃত মাদকের সর্বমোট সিজার মূল্য ৯ লাখ ৫৬ হাজার টাকা বলে জানিয়েছে বিজিবি।

আটককৃত আসামিরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ শিয়ালমারা গ্রামের আনছারুল হকের ছেলে মো. ডিএম (৩০) এবং একই উপজেলার আজমতপুর গ্রামের আবু বক্করের ছেলে ফারুক হোসেন (২৮)।

জানাগেছে, গত ২২ এপ্রিল রাত ৮টা থেকে রাত ১১টা পর্যন্ত ব্যাটালিয়নের উপ-অধিনায়ক খন্দকার শাহরিয়ার আলমের নেতৃত্বে সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান, বিজিবি এমএসসহ অন্যরা একযোগে সোনামসজিদ, শিয়ালমারা, কামালপুর, বিলভাতিয়া এবং তেলকুপি বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানটিতে ব্যাটালিয়ন সদর দপ্তর থেকে ১০ জন এবং সোনামসজিদ বিওপি থেকে ১২ জনসহ সর্বমোট ২২ অংশগ্রহণ করেন। সীমান্তের স্পর্শকাতর এলাকায় এ্যাম্বুশ ও অস্থায়ী পোষ্ট স্থাপন এবং বিভিন্ন স্থানে তল্লাশি চৌকি স্থাপন করে বিজিবি সদস্যরা। এ ছাড়াও ঐ এলাকার চিহ্নিত চোরাকারবারী, হুন্ডি ব্যবসায়ী এবং গড ফাদারদের বাড়ীতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

২৩ এপ্রিল রাত ৯ টার দিকে উপ-অধিনায়ক এর নেতৃত্বে পিরোজপুরে একটি আম বাগানে মালিকবিহীন অবস্থায় ৩ হাজার ১৬০ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয় বিজিবি। একই বাগান থেকে ২০ পিস ইয়াবাসহ ১ জনকে আটক করতে সক্ষম হয় বিজিবি। আরেকদিকে ৫ বোতল ফেনসিডিল বহন করা অবস্থায় ১ জনকে আটক করা হয়।

আটককৃত মালামালসহ ধৃত আসামীদেরকে ভ্রাম্যমাণ আদালতে শিবগঞ্জ ইউএনও বরাবর সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলে জানায় বিজিবি।

এ ব্যাপারে ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা পিএসসি অভিযানের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। এ ছাড়াও সীমান্তে সকল ধরণের চোরাচালানের বিরুদ্ধে বর্ডার গার্ডের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান, লে. কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা পিএসসি।

 

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

বৃক্ষসখা সুন্দরগঞ্জ’র উদ্যোগে বৃক্ষরোপণ

গাইবান্ধা সংবাদদাতা শেখ মোঃ সাইফুল ইসলাম: গাছ লাগাই, প্রকৃতি সাজাই, পরিবেশ বাঁচাই, এই শ্লোগানকে ধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *