Breaking News
Home / অপরাধ / চাঁপাইনবাবগঞ্জে পুলিশের চেকপোস্ট : জরিমানা ৮৮, ৩ শতাধীক বাইসাইকেল, রিকশা, অটো আটক

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের চেকপোস্ট : জরিমানা ৮৮, ৩ শতাধীক বাইসাইকেল, রিকশা, অটো আটক

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জ জেলায় করোনা ভাইরাস প্রতিরোধে চলছে লকডাউন। অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়া এবং জনগণকে বাড়িতে থাকতে উদ্বুদ্ধ করতে ২ এপ্রিল বৃহস্পতিবার দিনব্যাপী পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা করেছে।

সদর মডেল থানার ওসি মো . মো. জিয়াউর রহমান পিপিএম জানান, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব, বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল মো. ইকবাল হোছাইন এর নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্নস্থানে অভিযান চলছে। শহরের ১০ টি স্পটে পুলিশের বিশেষ চেকপোস্ট বসানো হয়েছে।

ওসি জিয়াউর রহমান আরো জানান, আমি নিজে শহরের নয়াগোলা মোড়, বিশ্বরোড মোড়, ফায়ার সার্ভিস মোড়, শান্তিমোড়, শেখ হাসিনা সেতু এলাকা, বীর শ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর মহানন্দা সেতু টোল ঘর, বারঘরিয়া, বড় ইন্দারায় পুলিশের চেকপোস্টে তদারকি করেছি। মানুষকে সচেতন করেছি।

আইন অমান্য করলে শাস্তি পেতেই হবে। সেটাই করা হয়েছে। এলাকার মানুষকে সচেতন করতে মাইকিংও করা হচ্ছে প্রতিনিয়ত। এ কঠিন সময়ে সকলে পুলিশকে সহায়তা করবেন। আর আইন মেনে চলবেন।

তিনি আরো জানান, সরকারের নির্দেশনা না মানার অপরাধে প্রয়োজন ছাড়া যারা বাড়ির বাইরে বের হয়েছিল তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল জরিমানা করা হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন ৮৮ জনকে জরিমানা করেন। এ ছাড়াও প্রায় ৩০০ বাইসাইকেল, অটোরিকশা, রিকশা, ব্যাটারিচালিত বাইক জব্দ করা হয়। সেনাবাহিনীর টহলও জেলায় অব্যাহত আছে। পরবর্তী সরকারের নির্দেশনা না দেয়া পর্যন্ত এমন পরিস্থিতি চলমান থাকবে বলেও জানান ওসি জিয়াউর রহমান।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

ধান,গম ছেড়ে ভুট্টা চাষে ঝুঁকছে ফুলবাড়ীর চাষিরা

মোঃ আরিফুল ফুলবাড়ী (কুড়িগ্রাম)প্রতিনিধি: ফুলবাড়ীতে গত ১০-১২ বছরে গমের আবাদ কমেছে অন্তত ৮০ ভাগ। এখন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *