Breaking News
Home / চাঁপাই-নবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে ত্রাণ না পাওয়া ১ লাখ ৫ হাজার জনের তালিকা পাঠানো হলো প্রধানমন্ত্রী বরাবর

চাঁপাইনবাবগঞ্জে ত্রাণ না পাওয়া ১ লাখ ৫ হাজার জনের তালিকা পাঠানো হলো প্রধানমন্ত্রী বরাবর

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : প্রাণঘাতী করোনা ভাইরাস পরিস্থিতিতে সরকারের ত্রাণ সহায়তা থেকে বাদ পড়া সমাজের নিম্ন-মধ্যবিত্ত, মধ্যবিত্তদের তালিকা করে প্রধানমন্ত্রী বরাবর জমা দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ। বুধবার সকালে জেলা প্রশাসকের মাধ্যমে তালিকা প্রদান করেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ও ৫ উপজেলার মোট ১ লাখ ৫ হাজার নামের তালিকা পাঠানো হয়েছে। প্রস্তুতকৃত তালিকা গ্রহণ করেন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, সহ-সভাপতি আমিনুল ইসলাম, সদর উপজেলা আ.লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাড. মো. নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মো. মনিরুল ইসলাম সহ অন্যরা।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ জানান, জেলার সকল ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ের আ.লীগ নেতৃবৃন্দদের নিয়ে গঠিত কমিটি, বাদ পড়াদের এই তালিকা প্রস্তুত করেছেন। এই তালিকায় আমরা প্রধান্য দিয়েছি মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্তদের।

কারণ ইতোমধ্যেই সরকারি সহায়তা পেয়েছেন সমাজের সকল অসহায়, দরিদ্র, খেটে-খাওয়া মানুষরা। কিন্তু মধ্যবিত্ত শ্রেণির জনসাধারণ কর্মহীনভাবে থাকলেও লোকলজ্বার কারণে নিজেদের অবস্থার কথা কাউকে বলতেও পারেনা। তাই প্রধানমন্ত্রী বরাবর জেলা প্রশাসকের মাধ্যমে তাদের নামের তালিকা পাঠানো হলো।-কপোত নবী।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

চাঁপাইনবাবগঞ্জে বিজিবি হাতে বিপুল পরিমাণ ইয়াবা এবং ফেনসিডিলসহ ২ জন আটক

  চাঁপাইনবাবগঞ্জে ৯ লাখ ৫৬ হাজার টাকার মাদকসহ ২ জনকে আটক করেছে বিজিবি। নিজস্ব প্রতিবেদক, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *