Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / চাঁপাইনবাবগঞ্জে জেলা পুলিশের অর্থায়নে সকল পুলিশকে সুরক্ষা সরঞ্জাম ও ওষুধ প্রদান

চাঁপাইনবাবগঞ্জে জেলা পুলিশের অর্থায়নে সকল পুলিশকে সুরক্ষা সরঞ্জাম ও ওষুধ প্রদান

স্টাফ রিপোর্টার, কপোত নবী : চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের নিজস্ব অর্থায়নে সকল পুলিশ সদস্য, স্টাফদের সুরক্ষা সামগ্রী, ওষুধ এবং কর্মহীন, দরিদ্র, প্রতিবন্ধী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এরই প্রেক্ষিতে শুক্রবার বিকেলে সদর মডেল থানায় পুলিশ সদস্যদের মাঝে সুরক্ষা সামগ্রী ও বিভিন্ন প্রকার ওষুধ বিতরণ করা হয়।

৫টি করে মাস্ক, ১০০ মিলি ওজনের ২ টি করে হ্যান্ড স্যানিটাইজার, ২টি করে সাবান ও ৩০ জোড়া করে হ্যান্ড গ্লাবসসহ একটি করে পিপিই পুলিশ সদস্যদের তুলে দেন ওসি মো. জিয়াউর রহমান পিপিএম। এ সময় ওসি অপারেশন মো. মিন্টু রহমান ও ওসি তদন্ত মো. কবির হোসেন উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় সারাদেশের মতো চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের সদস্যরাও জীবনের ঝঁকি নিয়ে ২৪ ঘন্টা মাঠে কাজ করছেন।

করোনা পরিস্থিতির পাশাপাশি আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা, করোনা মোকাবেলায় জনসাধারণকে ঘরে রাখা, মানুষকে সচেতন করতেও কাজ করছে জেলা পুলিশ। তিনি আরো জানান, আপনারা জানেন এরই মধ্যে চারজন পুলিশ সদস্য নিহত হয়েছে এবং আক্রান্ত রয়েছে অনেকজন।

পুলিশ সুপার আরো জানান, সে দিক বিবেচনা করে তাদের সুরক্ষার জন্য চাঁপাইনবাবগঞ্জে কর্মরত জেলা পুলিশের ৮৫০ জন সদস্যের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) ও রোগ প্রতিরোধ ওষুধ জেলা পুলিশ দিচ্ছে। জেলার ৫ থানা, গোয়েন্দা শাখা, পুলিশ ফাঁড়ি, পুলিশ লাইন্স, তদন্ত কেন্দ্র, ডিএসবিসহ পুলিশের বিভিন্ন ইউনিটে এসব সামগ্রী প্রদান করা হয়েছে।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি, মো. জিয়াউর রহমান পিপিএম জানান, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রবিক বিপিএম পিপিএম (বার) মহোদয়ের নেতৃত্বে জেলা পুলিশের ৮৫০ জন কর্মকর্তা ও কনস্টেবলসহ জেলা পুলিশে কর্মরত সদস্যের মাঝে এসব সামগ্রী তুলে দিলাম।

তিনি আরো জানান, এ ছাড়াও রোগ প্রতিরোধের জন্য ভিটামিন সি, ভিটামিন ডিসহ অন্যান্য ওষুধও প্রদান করা হয়। জিয়াউর রহমান আরো জানান, করোনা পরিস্থিতির পর থেকে জেলা পুলিশ চা বিক্রেতা, নাইট গার্ড, বেদে পল্লীসহ কর্মহীন মানুষের মাঝে চাল, ডাল, আটা, তেল, আলুসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিরতণ করা হচ্ছে।

ওসি জানান, এ ছাড়াও আমরা বাড়ির দুয়ারে গিয়েও খাদ্য সামগ্রী তুলে দিয়ে আসছি কর্মহীনদের মাঝে।জেলা পুলিশের মানবিক এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান ওসি জিয়াউর রহমান পিপিএম।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

সুপ্রভাত উওরবঙ্গের বিশেষ প্রতিনিধি পাভেলের ভাগনী নুসরাতের জন্মদিন সুপ্রভাতের ব্যুরো প্রধান আরিফ  শুভেচ্ছা জানালেন

নিজস্ব প্রতিবেদক : দৈনিক সুপ্রভাত উওরবঙ্গের বিশেষ প্রতিনিধি,মহানগর ২৪.কমের বিশেষ প্রতিনিধি,সংবাদ ২৪ ঘন্টার প্রধান প্রতিবেদক, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *