Breaking News
Home / চাঁপাই-নবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে কর্মহীন, অসহায় মানুষের পাশে কৃষক লীগ নেতা রুহুল আমীন  

চাঁপাইনবাবগঞ্জে কর্মহীন, অসহায় মানুষের পাশে কৃষক লীগ নেতা রুহুল আমীন  

নিজেস্ব প্রতিবেদক : বিশ্বব্যাপী মরণঘাতি করোনা ভাইরাস আতংকের মাঝে চাঁপাইনবাবগঞ্জে করোনা ভাইরাস  প্রতিরোধে ও গণসচেতনতা বৃদ্ধি তে চাঁপাইনবাবগঞ্জে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছে কৃষক লীগ নেতা রুহুল আমীন ।

সরজমিনে গিয়ে দেখা যায়, কৃষক লীগ নেতা রুহুল আমীন চাঁপাইনবাবগঞ্জবাসীকে ঘর থেকে বের না হতে কর্মহীন অসহায় মানুষের  বাড়ী বাড়ী গিয়ে নগদ অর্থ এবং চাল,ডাল, আটা,ময়দা বিতরণ করছেন।

এছাড়া ও শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে গিয়ে এবং পথে চলমান অবস্থায় প্রতিবন্ধীদের কে ও খাদ্য সামগ্রী এবং নগদ অর্থ প্রদান করছেন।যাতে করে করোনা প্রতিরোধে মানুষ ঘরে থাকে। সরকারি নির্দেশনা মেনে চলে ও সতর্ক থাকে,এবং অনাহারে কেউ যেনো না থাকে।

বৃহস্পতিবার সকাল থেকে তিনি চাঁপাইনবাবগঞ্জে
বিভিন্ন এলাকায় গিয়ে সাধারণ গরিব দুঃখি মানুষের খোঁজ খবর নেন,এবং খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন। পাইকড় তলা ,কল্যাণ পুর,অক্টেয় মোড় এবং ফায়ার সার্ভিস মোড়ে ভ্রাম্যমাণ অসহায় মানুষ কে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন। এবং আরাম বাগ,আলী নগর ও টিকরামপুরে বাড়ী বাড়ী গিয়ে, চাল,ডাল, আটা, ময়দা ও নগদ অর্থ বিতরণ করেন।


তিনি খাদ্য সামগ্রী বিতরণের মাধ্যমে  অসহায় ও কর্মহীন মানুষকে করোনা প্রতিরোধে সর্তক করে সরকারকে বাহন হিসাবে নিরলস প্রচেষ্টা অব্যাহত রাখতে চেষ্টা করছেন। এছাড়া তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য  বিত্তবানদের অনুরোধ জানান ।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *