Breaking News
Home / চাঁপাই-নবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে পরিচয় গোপন রেখে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন ইউএনও আলমগীর হোসেন

চাঁপাইনবাবগঞ্জে পরিচয় গোপন রেখে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন ইউএনও আলমগীর হোসেন

কপোত নবী, চাঁপাইনবাবগঞ্জ : করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা কর্মসূচির অংশ হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় জরুরি খাদ্যশস্য বিতরণ অব্যহত রয়েছে।

গত বৃহস্পতিবার ও শুক্রবার সারাদিন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন।

আলমগীর হোসেন জানান, সরকারের পাশাপাশি বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠান ত্রাণ বিতরণ করে যাচ্ছে। এরই লক্ষে শুক্রবার স্বল্প আয় ও মধ্যবিত্ত ৯ টি পরিবারের সদস্যদের মাঝে পরিচয় গোপন রেখে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হয়। পৌর এলাকার স্বরুপনগর, বাতেন খাঁ মোড়, হুজরাপুর, শিবতলা, রাজারামপুর ও পুরাতন বাজারে এ ত্রাণ দেয়া হয়।

অন্যদিকে বৃহস্পতিবার আলীনগরে শ্রমিক ও দিনমজুর মোট ১০টি পরিবারকে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।

আলমগীর হোসেন জানান, অপরদিকে অটো-বাইক শ্রমিক কল্যাণ সোসাইটির চালকদের মাঝে প্রথম পর্যায়ে ১০০ জনকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

তিনি আরো জানান, তপ্ত দুপুরেও ত্রাণ বিতরণে প্রশাসন তৎপর রয়েছে। যারা মানুষের দ্বারে দ্বারে ঘুরে জীবিকা নির্বাহ করেন এমন ৫৫০ জনকে ৫ কেজি করে চাল, ১ কেজি আলু, ১কেজি ডাল সম্বলিত প্যাকেট বিতরণ করা হয়েছে।

মেসার্স সাগর অটো রাইস মিলস্ এর সৌজন্যে খাদ্য সামগ্রী গুলো বিতরণ করা হয়।

আলমগীর হোসেন আরো জানান, পৌরসভার ১৫টি ওয়ার্ডের বিভিন্ন মসজিদের ইমামদের প্রত্যক্ষ সহযোগিতায় এ সব অসহায়দের তালিকা প্রস্তুত করা হয়েছে। তাদের মাঝেই পৌঁছে দেয়া হচ্ছে খাদ্য সামগ্রী।

সরকারের উদ্যোগে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে বলেও জানান, ইউএনও আলমগীর হোসেন।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

ধান,গম ছেড়ে ভুট্টা চাষে ঝুঁকছে ফুলবাড়ীর চাষিরা

মোঃ আরিফুল ফুলবাড়ী (কুড়িগ্রাম)প্রতিনিধি: ফুলবাড়ীতে গত ১০-১২ বছরে গমের আবাদ কমেছে অন্তত ৮০ ভাগ। এখন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *