Breaking News
Home / জেলার সংবাদ / চতুর্থ দিনেরমত গ্রামীণ ট্রাভেলস এর চেয়ারম্যান মোখলেসুর রহমানের খাদ্যসামগ্রী বিতরণ

চতুর্থ দিনেরমত গ্রামীণ ট্রাভেলস এর চেয়ারম্যান মোখলেসুর রহমানের খাদ্যসামগ্রী বিতরণ

চাঁপাইনবাবগঞ্জসহ গোটা বাংলাদেশ করোনা ভাইরাসের কারণে অবরুদ্ধ হয়ে আছে। সমাজের দিনআনে দিন খায় অসহায় দরিদ্র গরীব মানুষগুলো পড়েছে চরম বেকায়দায়। কাজ না থাকার জন্য খাদ্যসহ বিভিন্ন অসুবিধার মুখোমুখি হতে হচ্ছে।

এই সব মানবিক দিক বিবেচনা করে ৪ এপ্রিল শনিবার চতুর্থ দিনের মত চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার গরিব দুঃখী অসহায় মানুষের মাঝে চাল, ডাল, আলু, আটা, মুড়ি বিতরণ করেছেন তরুণ আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট ব্যবসায়ী ও গ্রামীণ ট্রাভেলস এর চেয়ারম্যান মো. মোখলেসুর রহমান। ১৫ টি ওয়ার্ডে দশ হাজার পরিবারে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলীসহ গ্রামীণ ট্রাভেলস এর কর্মকর্তাগণ।

বিশিষ্ট ব্যবসায়ী মো. মোখলেসুর রহমান জানান, প্রাণঘাতী করোনা ভাইরাস (Covid 19) এর প্রতিরোধে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের সারা বাংলাদেশকে সুস্থ রাখার লক্ষ্যে জনগণকে বাড়িতে থাকার যে নির্দেশনা দিয়েছেন। সে মোতাবেক আপনারা যথাযথ ভাবে নির্দেশনা পালন করছেন, সে জন্য আপনাদেরকে ধন্যবাদ জানায়।

তিনি আরো জানান, এ অবস্থায় বিভিন্ন শ্রমজীবী মানুষ, দিনমজুর, রিক্সাচালকসহ অসহায় মানুষেরা তিনবেলা খাবার অভাবে ভুগছেন।
সে মানবিক দিক বিবেচনা করে চতুর্থ দিনের মত ৩ নং, ৮ নং, ৯নং ওয়ার্ড, সেলুন সমিতি, রাজমিস্ত্রি সমিতি ও দর্জি সমিতির পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিলাম।

মোখলেসুর রহমান আরো জানান, আমি আপনাদের জন্য খাদ্য সামগ্রী নিয়ে আপনাদের পাশে থাকার চেষ্টা করছি৷ আপনারা সকলে ঘরে থাকুন, সকলে সুস্থ থাকুন।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *