Breaking News
Home / সারাদেশ / চট্টগ্রামে আরও তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত

চট্টগ্রামে আরও তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত

জনতার কথা নিউজ ডেস্ক

চট্টগ্রামে আরও তিনজন করোনা রোগী শনাক্ত হয়েছে। বুধবার রাতে চট্টগ্রামে ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতালে করোনাভাইরাস শনাক্তকরণ পরীক্ষায় এক নারী ও দুই পুরুষের শরীরে এ অস্তিত্ব পাওয়া গেছে। এ নিয়ে চট্টগ্রামে পাঁচজন করোনা রোগী শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক হাসান শাহরিয়ার কবির সাংবাদিকদের বলেন, চট্টগ্রামে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। কী কারণে তারা আক্রান্ত হলেন তা যাচাই করে দ্রুত কার্যকর ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংশ্লিষ্ট চিকিৎসকরা জানান, সংক্রমিত তিনজনের মধ্যে একজন নারী রয়েছেন। তার বাড়ি চট্টগ্রাম নগরের হালিশহরে। নগরের সাগরিকা এলাকায় আরেকজনের বাড়ি। তিনি পোশাক কারখানার কর্মী। ওই কারখানার কতজন শ্রমিক কাজ করছেন, তা শনাক্ত করতে পুলিশ মাঠে নেমেছে। অন্যজনের বাড়ি সীতাকুণ্ড পৌর এলাকায়। তিনি একজন ব্যাংকার।

হাসান শাহরিয়ার কবির বলেন, ফৌজদারহাটের বাংলাদেশ ইন্সটিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতালে করোনাভাইরাস শনাক্তকরণের জন্য বুধবার ৬০ জনের নমুনা পরীক্ষা হয়। বাকি ৫৭ জনের নেগেটিভ রিপোর্ট এসেছে।

চট্টগ্রাম নগরের অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম সাংবাদিকদের বলেন, চট্টগ্রাম নগরে দুজন এবং সীতাকুণ্ডে একজন করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার খবর আমরা পেয়েছি। পুলিশ দ্রুত কাজ শুরু করেছে। আক্রান্ত ব্যক্তি এবং তাঁদের স্বজনদের বাড়িঘর রাতের মধ্যেই লকডাউন হচ্ছে

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

অ্যাম্বুলেন্স আছে চালক নাই

মোঃআরিফুল ইসলাম ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃকরোনার এই দুর্যোগের মুহুর্তে দেশের মানুষ ঝুঁকিতে দিন কাটাচ্ছেন।এই চরম দুর্যোগের সমায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *