Breaking News
Home / অন্যান্য / গোমস্তাপুরে সাজাহান আনসারীর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

গোমস্তাপুরে সাজাহান আনসারীর প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রহনপুর ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান প্রয়াত সাজাহান আনসারী মামলতের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আজ রবিবার সকালে নিজ বাসভবনে কোরআনখানি, কবর জিয়ারত, স্মরণসভা ও দোয়াখায়ের অনুষ্ঠিত হয়।
বিকেলে কাজিগ্রাম শাহজামাল আনসারী মেমোরিয়াল স্টেডিয়াম সংলগ্ন গোলঘরের সামনে রহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যেগে স্মরণসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন রহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক মামুন।

অন্যদের মধ্যে বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান ও গোলাম মোস্তফা বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ হুমায়ুন রেজা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জামালউদ্দিন মন্ডল, সাবেক সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ, রহনপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র রাব্বানী বিশ্বাস, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হালিমা খাতুন, রহনপুর ইউপি চেয়ারম্যান ও প্রয়াতের ভাই শফি আনসারী, আলীনগর ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম, যুবলীগ নেতা মোমিন বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি কাউসার আহমেদ ও সাধারণ সম্পাদক মুক্তাদির বিশ্বাস, রহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার জামান আনসারী। স্মরণ সভা শেষে মরহুমের আত্মার মাগফেরাত ও শান্তি কামনায় দোয়া খায়ের অনুষ্ঠিত হয়।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে মৃত্যুর মিছিলে যোগ হলেন আরও ১৫ জন

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক:রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১৫ জনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *