Breaking News
Home / অন্যান্য / গোমস্তাপুরের সোনাতলা ক্ষতিগ্রস্ত বাঁধ পরিদর্শনে ইউএনও

গোমস্তাপুরের সোনাতলা ক্ষতিগ্রস্ত বাঁধ পরিদর্শনে ইউএনও

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ

গোমস্তাপুরের আলিনগর ইউনিয়নের সোনাতলা বাঁধ পরিদর্শণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান। বুধবার সকালে পুনর্ভবা নদী সংলগ্ন আলিনগর ইউনিয়নের বিল হোলদি মৌজার সোনাতলা ক্ষতিগ্রস্ত বাঁধ এলাকা সরেজমিন পরিদর্শন করে মেরামতের আশ্বাস দেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলিনগর ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান,উপজেলা প্রকৌশল অধিপ্তরের উপ সহকারী প্রকৌশলী আহসান হাবিব, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজমসহ ইউপি সদস্যরা।

আলিনগর ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম জানান,সম্প্রতি প্রবল বর্ষন ও নদীতে বন্যার পানি বৃদ্ধি পাওয়ায় বাঁধটি ভাঙ্গন দেখা দিয়েছে। আলিনগর ইউনিয়ন পরিষদ বাঁধের কিছু ভাঙ্গনের স্থানগুলো উপজেলা প্রশাসনের পরামর্শে মেরামত করা হয়। বর্তমানে বাঁধটি জরুরী ভিত্তিতে মেরামত না করা হলে ওই এলাকার আবাদী জমি,পুকুর,বিল ও গ্রামের ঘরবাড়ি পানির নিচে তলিয়ে যাবে বলে তিনি আশংকা করছেন।

পরিদর্শনকালে উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান জানান, পুনর্ভবা নদীর পানি আরোও বৃদ্ধি পেলে বাঁধটি মেরামতের জন্য জরুরী ভাবে প্রায় ১০০ ফিট মেরামত করা প্রয়োজন হবে। এ বিষয়ে তিনি সংশ্লিষ্ট মহলের সাথে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ নিবেন।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ফেনসিডিল-ইয়াবাসহ ৩ জন আটক

  নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এসপি এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *