Breaking News
Home / জাতীয় / গাজীপুরের টঙ্গীতে এক মাদ্রাসা শিক্ষার্থী (১৬) গণধর্ষণের শিকার হয়েছেন।

গাজীপুরের টঙ্গীতে এক মাদ্রাসা শিক্ষার্থী (১৬) গণধর্ষণের শিকার হয়েছেন।

টঙ্গী (গাজীপুর) সংবাদদাতা :
গাজীপুরের টঙ্গীতে এক মাদ্রাসা শিক্ষার্থী (১৬) গণধর্ষণের শিকার হয়েছেন।
রোববার (৩০ অক্টোবর) রাতে টঙ্গীর মাছিমপুর এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। পরে পুলিশ মঙ্গলবার রাতে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, ধর্ষিতা শিক্ষার্থীর বাড়ি কুমিল্লার নাঙ্গলকোট এলাকায়।  সে স্থানীয় একটি মাদ্রাসায় সপ্তম শ্রেণীতে পড়াশোনা করত। এর মধ্যে টঙ্গীর মাঝুখান এলাকার মইন উদ্দিন (২০) নামের এক ছেলের সঙ্গে মুঠোফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। এর মধ্যে গত শনিবার মইন উদ্দিন টঙ্গীতে তার কাছে চলে আসতে বললে বাড়ির কাউকে কিছু না বলে সন্ধ্যায় টঙ্গীর উদ্দেশ্যে রওনা দেন। পরে ওইদিন দিবাগত রাত (২৭ অক্টোবর) দেড়টার দিকে টঙ্গীর মধুমিতার রোডের মাথায় বাস থেকে নামে সে। এ সময় মইন উদ্দিন, মাহিন আহম্মেদ (২০), ওমর ফারুক (২২), আলম ওরফে ব্রিজ আলমসহ (৩৪) আরও তিনজন মাছিমপুর এলাকার ডাক্তারের বাড়ি নিয়ে যায়। সেখানে ওমর ফারুক ও আলম অন্যান্যরা ওই বাড়ির তিন তলায় একটি ফ্লাটে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে। পরদিন বিষয়টি জানাজানি হলে মঙ্গলবার রাতে পুলিশ শিক্ষার্থীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
এ ব্যাপারে নির্যাতিত শিক্ষার্থীর মা আছমা আক্তার বাদি হয়ে পাঁচ জনের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় মামলা দায়ের করেছেন। ‍এ বিষয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  কামাল হোসেন  ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা

Check Also

প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে দুস্থ ও অসুস্থ আওয়ামী লীগ কর্মীদের মধ্যে অনুদানের চেক বিতরণ 

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: আজ রবিবার দুপুরে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *