Breaking News
Home / উপজেলার খবর / গরীব অসহায় কৃষকের ধান কেটে দিলেন আখাউড়া উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা

গরীব অসহায় কৃষকের ধান কেটে দিলেন আখাউড়া উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা

কাজী সানি আখাউড়া প্রতিনিধি : বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইনমন্ত্রী জননেতা আনিসুল হক এম,পির নির্দেশে আখাউড়া পৌর মেয়র মোঃ তাকজিল খলিফা কাজল এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের পরামর্শে আখাউড়া উপজেলা ছাত্রলীগ অসহায়- ক্ষতিগ্রস্ত  কৃষকের পাশে। প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় কৃষি  কার্যক্রমে পর্যায়ক্রমে ২নং ধরখার ইউনিয়নের ৪নং ওয়ার্ড বনগজ গ্রামের অসহায় দরিদ্র কৃষক আল- ইসলামের ধান কেটে বাড়ি পৌছায় আমরা।
ধানকাটা কার্যক্রমে অংশগ্রহণ করেন আখাউড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু,ছাত্রলীগ নেতা শাহীন আহমেদ,মহিউদ্দিন শাহীনসহ ধরখার ইউনিয়ন ছাত্রলীগ নেতাকর্মীরা।
এসময় উপজেলা ছাত্রলীগ সভাপতি বলেন ইনশাআল্লাহ এই কার্যক্রম ধারাবাহিকতা অব্যাহত ছিলো, আছে থাকবে।আপনারা সাংবাদিকরা আমাদের এমন দরিদ্র কৃষকদের তথ্য দিয়ে সহযোগিতা করবেন আমরা কৃষকদের সহযোগিতা করবো।
এবং এই সময় কৃষকরা বলেন আমারা আমাদের ক্ষেতের ধান কাটা নিয়ে অনেক দুশ্চিন্তার মধ্যে পড়ে গেছিলাম কিন্তু ঠিক তখনি ছাত্রলীগের নেতাকর্মীরা ধানকেটে দিলেন, আমি এই সংগঠনের উত্তর উত্তর সাফল্য কামনা করি।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

প্রধান মন্ত্রীর উপহার স্বরুপ খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ কফিল উদ্দিন,আজমিরীগঞ্জ প্রতিনিধি:হবিগঞ্জের আজমিরীগঞ্জের কাকাইলছেও ইউনিয়নের সৌলরী ও রসুলপুর গ্রামের ১২৫ টি পরিবারের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *