Breaking News
Home / উপজেলার খবর / কুড়িগ্রামের উলিপুর উপজেলায় করোনা উপসর্গ নিয়ে একজনের মিত্যু

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় করোনা উপসর্গ নিয়ে একজনের মিত্যু

মোঃ রেজাউল হকু, ড়িগ্রাম প্রতিনিধি:কুড়িগ্রামের উলিপুর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের গোড়াই মন্ডল পাড়া গ্রামে শহিদুর রহমান (৪৫) নামের এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে ১৯ শে এপ্রিল রোজ রবিবার রাত আনুমানিক ৭:৩০ মি: মৃত্যুবরণ করেন।

সাম্প্রতিক সময়ে তিনি টাঙ্গাইল থেকে এসেছেন। টাঙ্গাইলে তিনি বিদেশ ফেরত একজনের বাসায় কাজ করতেন। টাঙ্গাইল থেকে আসার পর তিনি করোনা উপসর্গ জ্বর, গলাব্যাথা, সর্দি, কাশিতে ভুগছিলেন।

এদিকে কিছুদিন আগে শহিদুর রহমান টাঙ্গাইল থেকে গ্রামের বাড়ি আসার পর স্থানীয় লোকজন বিষয়টি উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেনকে জানান। কিন্তু ওসি মোয়াজ্জেম হোসেন বিষয়টি আমলে নেয় নি। পরে স্থানীয় গ্রামের লোকজন ঐ বাড়িটি লকডাউন করে দেয়।

এদিকে রবিবার  রাতে শহিদুর মারা গেলে বিষয়টি স্থানীয়রা ওসি মোয়াজ্জেম হোসেনকে ফোনে বলতে গেলে ওসি মোয়াজ্জেম হোসেন ভিন্নমত পোষণ করেন এবং এক পর্যায়ে বলেন এসব ভূয়া খবর ও এসব গুজব বলেও উড়িয়ে দেন।

পরে বিষয়টি কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমকে জানানো হলে তিনি বলেন, এসব আমাদের কানে আসেনি, আমরা বিষয়টি দেখতেছি এবং লোক পাঠানোর ব্যবস্থা করতেছি। কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার মহিবুল খান বিপিএম এসএমএস এ বলেন এ বিষয়ে পুলিশ অবগত, লোক পাঠানো হয়েছে ।
দূর্গাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবেদ আলী সরদার ঘটনার সত্যতা ( মৃত্যু বরনের খবর) নিশ্চিত করেন।
উল্লেখ্য যে, উলিপুর উপজেলা দূর্গাপুর ইউনিয়নে গত ১০- ১৫ দিন আগে ঢাকা নারায়নগঞ্জ থেকে ৪ সদস্যের একটি পরিবার এবং নরসিংদী থেকে একজন, গাজীপুর থেকে একজন এবং টাঙ্গাইল ফেরত একজন ব্যক্তি এলাকায় প্রবেশ করে। তারা কোন ধরনের হোমকোয়ান্টেন না মানলে এলাকাবাসী বিপাকে ও আতঙ্গে থাকায় স্থানীয় কিছু ব্যক্তি উলিপুরের ওসি মোয়াজ্জেম হোসেনকে বিষয়টি জানায়। কিন্তুু তিনি তা আমলে নেয়নি। আজ তাদের মধ্যে শহিদুর রহমান নামের একজন করোনা উপসর্গ নিয়ে মারা যায়। এমন মৃত্যুতে ঐ এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

নগরীতে করোনা টিকার রেজিস্ট্রেশন ও ভ্যাক্সিনেশন কার্যক্রম শুরু হচ্ছে ২৬ জুলাই

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক:রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীতে ওয়ার্ড পর্যায়ে করোনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *