Breaking News
Home / অপরাধ / কুষ্টিয়া সীমান্ত থেকে পাচারকারীকে ধরে নিয়ে গেছে বিএসএফ

কুষ্টিয়া সীমান্ত থেকে পাচারকারীকে ধরে নিয়ে গেছে বিএসএফ

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তের ওপার ভারত ভূ-খন্ড থেকে হামিদ (৩৩) নামে বাংলাদেশী এক মাদক পাচারকারীকে ধরে নিয়ে গেছে বিএসএফ।
সোমবার (১১ মে) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন জামালপুর গ্রামের ওপার ভারতের কুমড়িপাড়া সীমান্ত এলাকা থেকে তাকে ধরে নিয়ে যায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। বিএসএফ’র হাতে আটক হামিদ জামালপুর গ্রামের ছিপারুদ্দিনের ছেলে।
স্থানীয়রা জানায়, জামালপুর গ্রামের হামিদ, ফরহাদ, জনি, সেলিম, আসলামসহ ১০-১২জন মাদক চোরাকারবারী সোমবার গভীর রাতে ভারত থেকে মাদক পাচার করছিল। ১৫২/২-এস সীমান্ত পিলার সংলগ্ন ভারতের নদীয়া জেলার হোগলবাড়িয়া থানার কুমড়িপাড়া সীমান্ত এলাকা দিয়ে মাদকপাচাকারীরা বাংলাদেশে প্রবেশকালে ভারতের মেঘনা ক্যাম্পের টহলরত বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে মাদক পাচারকারীরাও গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক পাচারকারীরা বাংলাদেশে পালিয়ে আসলেও হামিদ বিএসএফ’র হাতে ধরা পড়ে। পরে তাকে আজ মঙ্গলবার সকালে ভারতের হোগলবাড়িয়া থানা পুলিশে সোপর্দ করা হয় বলে স্থানীয়রা জানায়।
বিএসএফ’র হাতে বাংলাদেশী মাদকপাচারকারী আটকের বিষয়ে ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্থ প্রাগপুর বিজিবি কোম্পানী কমান্ডার সুবেদার কাওছার জানান, লোকমুখে এমন খবর শুনেছি। তবে আমাদের কাছে কোন তথ্য নেই এবং হামিদকে ফেরতের বিষয়ে আমাদের কাছে পরিবারের পক্ষ থেকেও কোন কিছু  জানানো হয়নি।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *