Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / কুষ্টিয়ায় শনিবার থেকে সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে: ডিসি আসলাম হোসেন   

কুষ্টিয়ায় শনিবার থেকে সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে: ডিসি আসলাম হোসেন   

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় ঔষধ ও নিত্য পণ্য বাদে, শনিবার থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকল দোকানপাট,  শপিংমল ও বিপণীবিতানগুলো বন্ধ থাকবে বলে জানিয়েছেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন।  ১৫ মে শুক্রবার দুপুরে তিনি এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন বলেন, ১৪ মে বৃহস্পতিবার দোকান খোলা নিয়ে এক জরুরি সভায় কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সাংসদ আ ক ম সরওয়ার জাহান, কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সাংসদ সেলিম আলতাফ জর্জ, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী, কুষ্টিয়া চেম্বারের সভাপতি হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দীন খানসহ জেলার ব্যবসায়ী ও দোকান মালিক সমিতির শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।
সভায়, শুক্রবার ও শনিবার দুই দিন সময় দেওয়া হয়। এরমধ্যে দোকানগুলোতে পরিপূর্ণ স্বাস্থ্যবিধি প্রতিফলন করা নিয়ে। তা না হলে রোববার থেকে দোকান বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।
বাজার তদারকি পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করা হয়। তারা তদারকি করে প্রতিবেদন দেবে। তারই আলোকে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
বাজার তদারকি পাঁচ সদস্যের কমিটির প্রতিবেদন পাওয়া গেছে। এরই আলোকে  কুষ্টিয়ায় ঔষধ ও নিত্য পণ্য বাদে, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকল শপিংমল ও বিপণীবিতানগুলো বন্ধ থাকবে
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

নওগাঁর আত্রাই থাঐপাড়া প্রবাসী মানব কল্যাণ ফাউন্ডেশন এর মাস্ক বিতরণ

  দনওগাঁ প্রতিনিধিঃ-করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাস্ক ও করোনাভাইরাস সচেতেনতা মূলক কোভিড-১৯ দুরত্ব বজায় রেথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *