Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / কুষ্টিয়ায় বাবার সংস্পর্শে এসে মেয়ে করোনায় আক্রান্ত।

কুষ্টিয়ায় বাবার সংস্পর্শে এসে মেয়ে করোনায় আক্রান্ত।

 কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় বাবার সংস্পর্শে এসে এক কলেজছাত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ওই শিক্ষার্থী ঢাকার তিতুমীর কলেজের ছাত্রী। তাকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। তার বাড়িও লকডাউন করা হয়েছে।আজ বুধবার (৬ মে) দুপুরে কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এএইচএম আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।সূত্র জানায়, ওই কলেজছাত্রী করোনা উপসর্গ নিয়ে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি তে পাঠানো হয়েছিল। সেখানে থেকে রির্পোট এসেছে তার করোনা আক্রান্ত। আক্রান্ত ওই কলেজছাত্রী বয়স ১৮ বছর। তিনি বলেন, কুষ্টিয়া কুমারখালী উপজেলার চাঁদপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা। কুমারখালী স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আকুল উদ্দিন জানান, ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ওই ছাত্রীর বাবা করোনায় আক্রান্ত হয়ে ঢাকার মুগদা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১ এপ্রিল মারা যান। ওই কলেজ ছাত্রী বাবার সঙ্গে ঢাকায় বসবাস করতেন। ২ এপ্রিল আবু দাউদের লাশ ঢাকা থেকে নিয়ে এসে কুষ্টিয়ায় গ্রামের বাড়িতে দাফন করা হয়। লাশের সঙ্গে ওই কলেজছাত্রীও গ্রামের বাড়িতে আসেন। করোনায় আক্রান্ত বাবার সংস্পর্শে এসে সেও করোনায় আক্রান্ত হয়েছে বলে তারা ধারণা করছেন।
ডা. আকুল উদ্দিন জানান, আবু দাউদের মৃত্যুর পর তার সংস্পর্শে আসা পরিবারের লোকজনকসহ ১২ জনের নমুনা সংগ্রহ করা হয়। এ নিয়ে কুষ্টিয়া জেলায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৭ জনে।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার জানান, কুষ্টিয়া এফডাব্লিউভিটিআই আইসোলেশন ইউনিটে বর্তমানে ৭ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন।
উল্লেখ্য, আক্রান্ত রোগীর মধ্যে ২ জন সুস্থ হয়েছেন। বাকিরা চিকিৎসাধীন।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *