Breaking News
Home / অন্যান্য / উন্মুক্ত জনতার কথা / কুষ্টিয়ায় নদীতে গোসল করতে নেমে : নিখোঁজ ব্যাংকার

কুষ্টিয়ায় নদীতে গোসল করতে নেমে : নিখোঁজ ব্যাংকার

শাহীন আলম লিটন কুষ্টিয়া : কুষ্টিয়ায় বন্ধুদের সাথে গড়াই নদীতে গোসল করতে নেমে রাফসান(৩০) নামে এক ব্যাংকার নিখোঁজ হয়েছেন। আফসান শহরের থানাপাড়া এলাকার মৃত রেজাউল হকের ছেলে। তিনি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ঈশ্বরদী শাখায় ক্যাশিয়ার ছিলেন।

বৃহস্পতিবার(২৮ মে) দুপুর দেড়টায় শহরের ঘোড়ার ঘাট সংলগ্ন গড়াই নদীতে এ ঘটনা ঘটে।

প্রত্যেক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ঈদের ছুটিতে রাফসান তার কুষ্টিয়ার পাঁচবন্ধু রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রভাষক হাসিবুর রশিদ তামিম,ব্যবসায়ী বিশ্বজিৎ, কুষ্টিয়া স্যামসাং শো-রুমের ম্যানেজার ফয়সাল ও আব্দুর রশিদকে নিয়ে গড়াই নদীতে গোসলের উদ্দেশ্যে দুপুরে ঘোড়ার ঘাট এলাকায় যায়। সেখানে সবাই একসাথে নদীতে গোসলের জন্য নামে। এদের মধ্যে তামিম ও রাফসান একটু গভীরে গেলে হঠাৎ করেই তারা দু’জনেই নদীতে তলিয়ে যায়। এ সময় অন্যান্য বন্ধুদের চিৎকারে স্থানীয় মাঝিরা তামিমকে টেনে তুললেও রাফসানকে খুঁজে পাইনি।

বন্ধু হাসিবুর রশিদ তামিম জানান,রাফসান আর আমি একসাথেই ছিলাম। বাকিরা একটু কম পানিতে ছিল। হঠাৎ করে আমাদের পায়ের তলের মাটি সরে যায়। সাঁতার না জানায় আমি ও রাফসান তলিয়ে যায়। এ সময় স্থানীয়রা আমাকে উদ্ধার করতে পারলেও রাফসানকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

পারিবারিক সুত্রে জানা গেছে, ঈদের ছুটিতে রাফসান তার কর্মস্থল ঈশ্বরদী থেকে কুষ্টিয়া এসেছিলেন। চলতি মাসের ২ তারিখে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এ সংবাদ লেখা পর্যন্ত তাকে উদ্ধারের চেষ্টা চলছিল।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা বলেন, নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে স্থানীয় ডুবুরি ও ফায়ার সার্ভিস কাজ করছে। সেই সাথে খুলনার ডুবুরি দলকে জানানো হয়েছে। তারা কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

নওগাঁর আত্রাইয়ে করোনা প্রতিরোধে ৩য় দিনে সর্বাত্নক লকডাউন পালিত

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে করোনা প্রতিরোধে সরকার ঘোষিত সর্বাত্নক লকডাউন পালিত হচ্ছে, গত বুধবার সকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *