Breaking News
Home / অপরাধ / কুষ্টিয়ায় অন্তঃসত্তা নারীকে পুড়িয়ে হত্যার চেষ্টা : আটক ১

কুষ্টিয়ায় অন্তঃসত্তা নারীকে পুড়িয়ে হত্যার চেষ্টা : আটক ১

কুষ্টিয়া প্রতিনিধি:কুষ্টিয়ায় ৯ মাসের অন্তঃসত্তা এক নারীকে পেট্রোল দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। হত্যা প্রচেষ্টাকারীকে গ্রেফতার করেছে পুলিশ।
জান যায়, শহরের কমলাপুর এলাকায় নবীন প্রামানিক স্কুল সংলগ্ন বজলুল হকে বাড়িতে ভাড়া থাকতো জুলেখা, ৩৫ নামের ঐ নারী । সকালের দিকে জুলেখা তার বাড়ির বাইরে পাশের দুইজন মহিলার সাথে কথা বলছিলো। এমন অবস্থায় হঠাৎ করে বাড়ির মালিকের বড় ছেলে রোকনুজ্জামান রনি, পিতা-ফজলুল হক ই গর্ভবতী মহিলার শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। জুলেখার আত্ম চিৎকারে প্রতিবেশিরা ছুটে এসে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল নিয়ে আসে।
তাকে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসাপাতলে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে রের্ফাড করা হয়। চিকিৎসক জানায় তার শরীরের প্রায় ৮০ শতাংশের বেশি জায়গা পুড়ে গেছে।
কিন্তু তাৎক্ষনিক অর্থের যোগান না হওয়ায় ঝুলে যায় নারীটির চিকিৎসা।
এমন সময় এগিয়ে আসেন কুষ্টিয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, পিপিএম(বার)। তার নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপারের (সদর সার্কেল) তত্ত্বাবধানে কুষ্টিয়া মডেল থানা ওসিসহ অন্যান্য অফিসারগণ সবাই প্রয়োজন মতো টাকা তুলে তাকে এম্বুলেন্স ভাড়া করে ঢাকার বার্ন ইউনিটে পাঠানোর ব্যবস্থা করে এবং চিকিৎসার জন্য কিছু নগদ অর্থেরও ব্যবস্থা করে দেন পুলিশ সদস্যবৃন্দ।
এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানা পুলিশ রনিকে আটক করে। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় মামলা হয়েছে।
জানাযায়, অন্তসত্বা নারী জুলেখা বহলবাড়িয়া সেন্টার এলাকার মেহেদী হাসানের স্ত্রী, এবং ৯ মাসের অন্তঃসত্তা।
ঘটনার পেছনের কারন উদ্ঘাটনে পুলিশ তদন্ত করছে বলে জানান কুষ্টিয়া মডেল থানার ওসি গোলাম মোস্তফা।
শেষ খবর পাওয়া গেছে ঐ নারীটির স্বামী মেহেদী বাড়িতে ছিলনা। ঘর ভাড়া নিয়ে ভাড়াটিয়া জুলেখা ও বাড়িওয়ালার স্ত্রীর মধ্যে কাটাকাটি চলছিল। এক পর্যায়ে রনির সাথে ঐ নারীটির হাতাহাতিও হয়। রনি ক্ষিপ্ত হয়ে অঘটনটি ঘটায়।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে ফ্রুট ব্যাগিং পদ্ধতিতে আম উৎপাদন কার্যক্রমের উদ্বোধনে মেয়র লিটন

মোঃ পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে নিরাপদ ও বালাইমুক্ত আম উৎপাদনে ফ্রুট ব্যাগিং পদ্ধতি কার্যক্রমের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *