Breaking News
Home / আইন আদালত / কুষ্টিয়ার মিরপুরে শিক্ষার্থীকে ধর্ষণ: ১৬৪ ধারায় সুপারের স্বীকারোক্তিমূলক জবানবন্ধী

কুষ্টিয়ার মিরপুরে শিক্ষার্থীকে ধর্ষণ: ১৬৪ ধারায় সুপারের স্বীকারোক্তিমূলক জবানবন্ধী

শাহীন আলম লিটন, কুষ্টিয়া :কুষ্টিয়ার মিরপুরের সেই মাদ্রাসা সুপার মাওলানা আব্দুল কাদের তার মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের ব্যাপারে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছেন।
মঙ্গলবার (০৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় তিনি কুষ্টিয়ার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট প্রথম আদালতের বিচারক দেলোয়ার হোসেন তার জবানবন্দী রেকর্ড করেন। জবানবন্দীতে ওই মাদ্রাসা সুপার ছাত্রীকে দফায় দফায় ধর্ষণের কথা স্বীকার করেছেন।
জানা যায়, নির্যাতিতা মেয়েটি মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের স্বরুপদহ চকপাড়া এলাকার সিরাজুল উলুম মরিয়ম নেসা মহিলা মাদ্রাসার আবাসিক ছাত্রী। গত রোববার (০৪ অক্টোবর) ফজরের নামাজের সময় মাদ্রাসার সুপার ম্ওালানা আব্দুল কাদের মেয়েটিকে নিজ কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করেন। পরে রাত ৮টার দিকে মেয়েটিকে নিজ কক্ষে ডেকে দ্বিতীয় দফা ধর্ষণ করেন তিনি। সুপার বিষয়টি কাউকে না জানানোর জন্য মেয়েটিকে শাসিয়েও দেন।
তবে মেয়েটি সোমবার (০৫ অক্টোবর) সকালে তার এক সহপাঠিকে বিষয়টি জানায়। আর ওই সহপাঠি ঘটনাটি নিজের বাবাকে জানালে তা এলাকায় জানাজানি হয়ে যায়।মেয়েটির বাবা এ ঘটনায় ধর্ষক আব্দুল কাদেরের বিরুদ্ধে সোমবার মিরপুর থানায় মামলা দায়ের করেন। পরে রাতে পুলিশ আব্দুল কাদেরকে পোড়াদহ এলাকা থেকে গ্রেফতার করে। তাকে মঙ্গলবার (০৬ অক্টোবর) দুপুরে কুষ্টিয়ার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট প্রথম আদালতে হাজির করা হয়। পরে আব্দুল কাদের এ ঘটনার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আতিক জানান, আব্দুল কাদের তার জবানবন্দীতে মেয়েটি দফায় দফায় ধর্ষণের কথা স্বীকার করেছেন।
Attachments area
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

ধান,গম ছেড়ে ভুট্টা চাষে ঝুঁকছে ফুলবাড়ীর চাষিরা

মোঃ আরিফুল ফুলবাড়ী (কুড়িগ্রাম)প্রতিনিধি: ফুলবাড়ীতে গত ১০-১২ বছরে গমের আবাদ কমেছে অন্তত ৮০ ভাগ। এখন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *