Breaking News
Home / অন্যান্য / উন্মুক্ত জনতার কথা / কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত এর উদ্যোগে , মাথা গোঁজার ঠাঁই পেলেন আমিরুন নেসা

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত এর উদ্যোগে , মাথা গোঁজার ঠাঁই পেলেন আমিরুন নেসা

শাহীন আলম লিটন কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া শহর লাগোয়া হাটশ হরিপুর ইউনিয়নের শালদহ গ্রামের বাসিন্দা আমিরুন নেসা। বয়স প্রায় ৮০ ছুঁই ছুই। এক নাতী ছাড়া তিনকুলে আর কেউ নেই তার। সম্বল বলতে স্বামীর ভিটায় ভাঙাচোরা একটি দোচালা ঘর। সাম্প্রতিক প্রলঙ্কারী ঘূর্ণিঝড় আম্পানের তান্ডবে তার সেই ঘরটিও ভেঙে পড়ে। পরে ফেসবুকে এ ব্যাপারে একটি পোষ্ট দেখেন কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভির আরাফাত। পরে তিনি ওই বৃদ্ধাকে একটি ঘর তৈরী করে দেওয়ার সিদ্ধান্ত নেন।তিনি তাৎক্ষনিক খাদ্য সহয়তা দিয়ে মডেল থানার ওসি গোলাম মোস্তফাকে অর্থ দিয়ে ঘর তৈরির কাজ শুরু করতে বলেন। একটি থাকার রুমের পাশাপাশি একটি বারান্দা ও সাথেই একটি টয়লেট নির্মাণ করা হয়েছে। পাশাপাশি থাকার জন্য একটি খাট, ফ্যান ও আলনাসহ অন্যান্য ফার্নিচার উপহার দিয়েছেন পুলিশ সুপার।
বুধবার সকালে পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত নিজে গিয়ে বৃদ্ধার কাছে ঘরটি হাস্তান্তর করেন। ঘর পেয়ের খুশি হিয়ে বৃদ্ধা পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্তি পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, আজাদ রহমান, আতিকুর রহমান আতিক, ইউপি চেয়ারম্যান সম্পা মাহমুহ, হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিলন মন্ডলসহ গণ্যমান্য ব্যক্তিবর্গরা। মানবিক পুলিশ সুপার তানভির আরাফাত জানান, ভাল কাজ করার মধ্যে যে কি আনন্দ তা বলে বোঝানো যাবে না। এ বৃদ্ধার কষ্টের কথা জেনে আমি তার বাড়িতে এসেছিলাম। তার কষ্ট দেখে খুবই খারাপ লেগেছিল। রমজান মাস হওয়ায় আমার সহধর্মিনী জাকাতের টাকা দিয়ে বৃদ্ধার ঘরটি নির্মাণের কথা বললে আমিও সেই মোতাবেক পদক্ষেপ গ্রহণ করি। জাকাতের অর্থ দিয়ে ঘরটি নির্মাণ করে দিয়েছি। তিনি বাকি জীবন যাতে ভাল ভাবে থাকতে পারেন। পাশাপাশি তার ফার্নিচারের ব্যবস্থা করা হয়েছে। আজ নতুন ঘরটি তার কাছে হস্তান্তর করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে হচ্ছে। পুলিশের একজন সদস্য হিসেবে আমি গর্বিত।’ এর আগে পুলিশ সুপার ফিতা কেটে ঘরটি উদ্বোধন করেন। চাবি উপহার তুলে দেন বৃদ্ধার হাতে। এরপর সবাইকে মিষ্টি খাওয়ান বৃদ্ধা আমিরুন নেছা।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *