Breaking News
Home / অন্যান্য / ঘটনা প্রবাহ / কুড়িগ্রামে জ্বর সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে একজনের মৃত্যু

কুড়িগ্রামে জ্বর সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে একজনের মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি:কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার ভিতরবন্দ এলাকায় জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে আজিজার রহমান ইচ্চু নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ঐ ব্যক্তির পরিবারের অন্যান্য সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছে স্বাস্থ্য বিভাগ। পাশাপাশি মৃত আজিজার রহমান সহ তার পরিবারের সকল সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে।

শনিবার (১১ এপ্রিল) সকালে ওই ব্যাক্তি মারা যান। মৃত আজিজার রহমানের ছেলে সম্প্রতি গাজিপুর থেকে ফিরেছেন। নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু বক্কর সিদ্দিক এ তথ্য নিশ্চিত করেছেন।

ভিতরবন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খন্দকার আমিনুল ইসলাম বাচ্চু জানান, নিহতের ছেলে ১১দিন আগে ঢাকার গাজীপুর থেকে এসেছে। সে গাজীপুরে কৃষি শ্রমিকের কাজ করত। তবে তার মাঝে এখন পর্যন্ত অসুস্থ্যতার কোনও লক্ষণ পরিলক্ষিত হয় নাই। তার বাবা আজিজার রহমান দীর্ঘদিন থেকে জন্ডিস সহ নানা রোগে ভুগছিলেন বলে পরিবার থেকে জানানো হয়। তবে নিহতের শরীরে করোনার লক্ষণ ছিল বলে প্রতিবেশীদের কাছ থেকে শুনেছি।

নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু বক্কর সিদ্দিক জানান, নিহত ব্যক্তির জ্বর, সর্দি, শ্বাসকষ্ট থাকার খবর পাওয়ায় নিহত ব্যক্তিসহ তার স্ত্রী, ছেলে ও পুত্রবধুর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পরীক্ষার ফল অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

নাগেশ্বরী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুর আহমেদ মাছুম জানান, খবর পেয়ে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। একই সাথে ওই পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। পরিবারটি অস্বচ্ছল হওয়ায় তাদের জন্য খাদ্য সহায়তার ব্যবস্থা করা হয়েছে।
SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহী মেডিকেলে ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *