Breaking News
Home / অন্যান্য / উন্মুক্ত জনতার কথা / কালিহাতী উপজেলায় মরহুম লাভলু মিয়ার স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল

কালিহাতী উপজেলায় মরহুম লাভলু মিয়ার স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল

মমিন হোসেন, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ইছাপুর গ্রামে মরহুম লাভলু মিয়ার স্মরণে শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছিলেন তাঁর সমর্থক গোষ্ঠী। আজ শুক্রবার বাদ আছর ইছাপুর শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ে সকলে মাস্ক পরিধান করে নিরাপদ দূরত্ব বজায় রেখে এ সভার আয়োজন করা হয়।

সভার সভাপতিত্ব করেছেন স্থানীয় বাংড়া ইউপি চেয়ারম্যান হাসমত আলী নেতা। সভায় তিনি জানান মৃত আজগর আলীর ছেলে লাভলু মিয়া আমার অতন্ত্য কাছের মানুষ ছিলেন। পেশায় তিনি আনসার ব্যাটলিয়ান সদস্য, তিনি করোনা ভাইরাসের সংক্রমণের আক্রান্ত ব্যক্তিদের সেবা দিতে গিয়ে নিজেই করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেছেন। আমরা তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকাহত।

শোকসভা ও দোয়া মাহফিলে আর উপস্থিত ছিলেন বাংড়া ইউপি প্যানেল চেয়ারম্যান আব্দুল লতিফ, ইউপি সদস্য বেল্লাল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদুল ইসলাম শহীদ, জেলা শ্রমিকনেতা সুলতান খাঁন, নুরুজ্জামান, আলতাফ হোসেন, জাকির সরকার, জাহিদুল ইসলাম এবং স্থানীয় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। পরিশেষে সকল বক্তা পরম করুনায় আল্লাহর নিকট মরহুম লাভলু মিয়ার আত্মার মাগফিরাত কামনা করেন।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

নগরীতে করোনা টিকার রেজিস্ট্রেশন ও ভ্যাক্সিনেশন কার্যক্রম শুরু হচ্ছে ২৬ জুলাই

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক:রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীতে ওয়ার্ড পর্যায়ে করোনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *