Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / করোনা মুক্ত হলেন,এমপি বাদশা

করোনা মুক্ত হলেন,এমপি বাদশা

 

সাগর নোমাণী রাজশাহীঃ রাজশাহীর প্রান প্রিয় নেতা বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা জীবনঘাতি মহামারি করোনা ভাইরাসকে (কোভিড-১৯) জয় করেছেন

এমপি বাদশার ব্যক্তিগত সহকারী মইনউদ্দীন আহমেদ রাসেল বিষয়টি নিশ্চিত করে জানান, ‘বিএসএমএমইউ হাসপাতালের ল্যাবে এমপি বাদশার নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস নেগেটিভ এসেছে। তিনি এখন পুরোপুরি আশংকা মুক্ত এবং খুব দ্রুতই তার নির্বাচনী এলাকায় ফিরবেন।’

শরীরে জ্বর আসায় গত ১৪ এপ্রিল নমুনা পরীক্ষা করান রাকসুর সাবেক ভিপি ফজলে হোসেন বাদশা। এতে তাঁর নমুনায় করোনা শনাক্ত হয়। এরপর রাতেই তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন বৃহস্পতিবার রামেক হাসপাতালের ১৪ সদস্যের গঠিত মেডিকেল বোর্ড তাঁকে ঢাকায় নেয়ার পরামর্শ দেয়।

এ দিনই প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যবস্থাপনায় বিমান বাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্সে বর্ষিয়ান এ নেতাকে ঢাকায় নেয়া হয়। এতোদিন তিনি ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ছিলেন। নমুনা পরীক্ষায় ১৪ দিন পর বৃহস্পতিবার তিনি করোনামুক্ত হলেন।

উল্লেখ্য, সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা করোনা ভাইরাসের অবরুদ্ধ সময়ে ফ্রন্ট লাইনে থেকে তার নির্বাচনী রাজশাহী সিটি করপোরেশন এলাকায় কাজ করছেন। বিভিন্ন চরাই উৎরাই পেরিয়ে এ অঞ্চলের মানুষের সেবায় নিজেকে সব সময় নিয়োজিত রেখেছেন।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

নিজ উদ্যোগে ৪ বছরে নওগাঁ ও রাজশাহী সড়কে এক লাখ তাল গাছ রোপণ করেছেন বেলাল

  কামাল উদ্দিন টগর,নওগাঁ জেলা প্রতিনিধিঃ সময়ের সঙ্গে সঙ্গে হারিয়ে যেতে বসেছে তাল গাছ। এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *