Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / করোনা উপসর্গ নিয়ে মিত্যুর মিছিলে যোগ হলো আরও ৩ জন

করোনা উপসর্গ নিয়ে মিত্যুর মিছিলে যোগ হলো আরও ৩ জন

চাঁদপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসাধীন অবস্থায় দু’জন মারা গেছেন। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে এক কিশোরী ও বুধবার মধ্যরাতে এক বৃদ্ধা মারা যান। তারা হলেন-ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম লাড়ুয়া এলাকার শারমিন (১৪) এবং একই উপজেলার নয়ারহাট এলাকার আনোয়ারা (৭৫)। দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুজাউদ্দৌলা রুবেল। পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

রাজবাড়ীর গোয়ালন্দে করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার দুপুরে ৫০ বছর বয়সী এক নারীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার দৌলতদিয়া যৌনপল্লির বাসিন্দা। উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবায়েত হায়াত শিপলু জানান, দেশে করোনা শনাক্ত হওয়ার পর দৌলতদিয়া যৌনপল্লি প্রথমেই লকডাউন করা হয়। তবে মৃত নারীর করোনা পরীক্ষায় যদি পজিটিভ আসে, তবে ওই এলাকায় লকডাউন বাস্তবায়নে আরও কড়াকড়ি আরোপ করা হবে।

কুড়িগ্রামে এ পর্যন্ত চারজন কভিড-১৯ রোগী শনাক্ত হওয়ায় পুরো জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫টা থেকে এ লকডাউন কার্যকর হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। তিনি বলেন, লকডাউন বলবত থাকাকালে জেলায় সড়ক, নৌ ও আকাশপথে জনসাধারণের আগমন এবং বহির্গমন নিষিদ্ধ করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জেলার অভ্যন্তরে যাতায়াতের ক্ষেত্রেও একই নিষেধাজ্ঞা বহাল থাকবে।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

রাজশাহীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের ৩ সদস্য আটক

মো.পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে প্রতারক ও মানব পাচারকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *