Breaking News
Home / অন্যান্য / কোভিড-১৯ / করোনায় নিহত পুলিশ সদস্যর ছেলের জন্মদিনে উপহার দিলেন মানবিক এসপি সৈয়দ নুরুল ইসলাম

করোনায় নিহত পুলিশ সদস্যর ছেলের জন্মদিনে উপহার দিলেন মানবিক এসপি সৈয়দ নুরুল ইসলাম

এম ইমরান খান, শিবগঞ্জ প্রতিনিধি : ডিএমপিতে কর্মরত থাকাবস্থায় করোনাযুদ্ধে প্রথম মৃত পুলিশ সদস্য জসিম উদ্দিনের ৫ বছরের ছেলে শিশু সন্তান আব্দুল্লাহ আল সামীর জন্মদিন উপহার পাঠিয়েছেন, আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কৃতি সন্তান, মানবিক পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।

১৪ জুন রোববার বিকেলে কুমিল্লা জেলার মানবিক পুলিশ সুপার, কুমিল্লার ৬০ লাখ মানুষের আস্থার প্রতীক, কুমিল্লার আপামর জনতার কাছে কিংবদন্তী, মানবতার সেবক সৈয়দ নুরুল ইসলামের পক্ষ থেকে বুড়িচং উপজেলার কাঁঠালিয়া গ্রামের বাড়িতে কেক কেটে এ দিনটি উদযাপন করা হয়।

এতে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর- এ সার্কেল) তানভীর সালেহীন ইমন ও বুড়িচং থানার ওসি মো. মোজাম্মেল হকসহ পুলিশের অন্যান্য সদস্য এবং মৃত জসিম উদ্দিনের স্বজনরা অংশগ্রহণ করেন।

জানা যায়, গত ২৮ এপ্রিল করোনাযুদ্ধে পুলিশের মধ্যে প্রথম মারা যান কনস্টেবল জসিম উদ্দিন। রোববার তার ছেলে আব্দুল্লাহ আল সামী ৫ম বর্ষে পদার্পণ করে। বাবা না থাকায় দিনটি তার বিষাদে কাটে। বাবার সেই শূণ্যতা পূরণের জন্য কুমিল্লা জেলার সুখ-দুঃখের মানবতার ফেরিওয়ালা মানবিক পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের পক্ষে বিকেলে জন্মদিনের কেক নিয়ে তাদের বাড়িতে যান অতিরিক্ত পুলিশ সুপারসহ অন্যান্যরা।

জন্মদিন উপলক্ষে সামীকে একটি বাইসাইকেল এবং কিছু উপহার দেয়া হয়। পরিবারের সদস্যদের নিয়ে সামীর জন্মদিন পালন করা হয়।

এ সময় পরিবারের সদস্যরা আবেগাপ্লুত হয়ে ওঠেন। অতিরিক্ত পুলিশ সুপার (সদর- এ সার্কেল) তানভীর সালেহীন ইমন জানান, জসিমের পরিবারের পাশে বাংলাদেশ পুলিশ আছে এবং থাকবে। সামীর বাবার শূণ্যতা পূরণ করতে পারব না। আজকের এইদিনে পুলিশ পরিবার তাদের সাথে আছে সেই অনুভূতির জন্য আমরা এসেছি।

SK Computer, Godagari, Rajshahi. 01721031894

About জনতার কথা ডেস্ক

Check Also

উপাচার্যের ভবনে তালা দিয়েছে সাবেক ছাত্রলীগ নেতাকর্মীরা

মোঃ পাভেল ইসলাম নিজস্ব প্রতিবেদক: ৬ মে শেষ হচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের মেয়াদ। এতেও  বিশ্ববিদ্যালয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *